৩ বছর পর ‘নাইন এমএম’ চমক নিয়ে ফিরছেন মালেক আফসারী

| আপডেট :  ১০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেতা শাকিব খানের প্রযোজিত সিনেমা ‘পাসওয়ার্ড’ মুভিটির নির্মাতা মালেক আফসারী ৩ বছর পর নতুন মুভি ‘নাইন এমএম’ তৈরি করতে যাচ্ছেন। রোজি ফিল্মসের প্রযোজনায় ডিসেম্বরেই শুটিং শুরুর প্রস্তুতি নিচ্ছে এই নির্মাতা।

পরিচালক আফসারী বলেন, “আর্টিস্ট কারা থাকবে একটি সিদ্ধান্ত নিয়েছি। তবে যেহেতু তাদের এখনো পেমেন্ট দেইনি তাই নাম জানাতে চাচ্ছি না। আর্টিস্টরা কাজে ব্যস্ত। হয়তো আগামী সপ্তাহে সময় দেবেন। তারপর জানাতে পারবো। আমি পেশাদার পরিচালক, তাই শিল্পী যাদের নেব তারাও সবাই পেশাদার হবে। শিল্পী যারা থাকবে সবাই বাংলাদেশের।”

তিনি আরও বলেন, “ব্যবসায়িক চিন্তা থেকে প্রযোজনা করছি। ব্যাংকে এফডিআর করতে লম্বা সময়ের ব্যাপার কিন্তু সিনেমা ব্যবসা করলে প্রফিট অল্পদিনেই করা যায়। শুধুমাত্র ব্যবসা করার জন্য প্রযোজনা করতে যাচ্ছি। আগামী রোযার ঈদে ‘নাইন এমএম’ মুক্তি দেব।”

সিনেমাটির গল্পকার আব্দল্লাহ জহির বাবু। তিনি বলেন, ” একজন কিলারের পরিচয় বহন করে ‘নাইন এমএম’। এরমধ্যে বিভিন্ন ঘটনা ঘটতে থাকে।”

আফসারী জানান, গল্পের কাজ শেষ করেছেন। ডিসেম্বর-জানুয়ারি শুটিং শুরু করবেবন। ঢাকা এবং রাঙামাটি, কক্সবাজারে শুটিং হবে বলেও জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, ‘নাইন এমএম’ একটি গুলির ক্যালিভার। এই কনসেপ্ট নিয়েই হতে যাচ্ছে মালেক আফসারীর নতুন সিনেমা। এটি রোজি ফিল্মসের ব্যানারে ৭ নম্বর সিনেমা হতে যাচ্ছে।