টাবুর সাথে কাজ করতে হাত-পা কাঁপছিল বাঁধনের

| আপডেট :  ৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৫ অপরাহ্ণ

বর্তমানের সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এই অভিনেত্রী ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা দিয়ে নতুনভাবে আলোচনায় আসেন। ভারতীয় পরিচালক বিশাল ভরদ্বাজের খুফিয়া ওয়েব ফিল্মে অভিনয় করছেন তিনি। খুফিয়াতে বলিউড অভিনেত্রী টাবুর সঙ্গে কাজ করেছেন তিনি। আর এই কাজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি।

বাঁধন বলেন, ‘খুফিয়াতে বলিউড অভিনেত্রী টাবুসহ অনেককে সহশিল্পী হিসেবে পেয়েছি। এবারও শেষ অংশের শুটিং করতে গিয়েও টাবুর সঙ্গে অভিনয় করেছি। এবার দেখা হওয়ার পর তিনি বলেছেন, বাঁধন তোমাকে খুব মিস করেছি। আমিও বলেছি, টাবুজি আপনাকেও অনেক মিস করেছি।’

বাঁধন আরও বলেন, “বলিউডের অন্য ১০ জন নায়িকার মতো নন টাবু। একেবারেই আলাদা, অন্যরকম ও বিনয়ী। তাকে খুব পছন্দ করি। আমাকেও তিনি খুব পছন্দ করেন। একটা ঘটনা বলি, টাবুর সঙ্গে প্রথম রিহার্সাল করার সময় ভয় পেয়েছিলাম। প্রথম দৃশ্য করার সময় সময় হাত-পা কাঁপছিল। উনি সেটা লক্ষ করেন। তারপর সহজ করে দেন। আমাকে আপন করে নেন। খুব কমফোর্ট জোনে নিয়ে যান। বড় শিল্পী বলেই বুঝেছেন একা কখনো ভালো অভিনয় করা যায় না, সহশিল্পীরও ভালো অভিনয়ের প্রয়োজন হয়।”

‘টাবুর সঙ্গে দারুণ সখ্যতা গড়ে উঠেছে আমার। তিনি আমাকে কুর্তি উপহার দিয়েছেন। আমি মুগ্ধ হয়েছি। শুটিংয়ে অনেকের জন্য খাবার নিয়ে আসতেন। আমার জন্যও নিয়ে আসতেন। অনেক সুন্দর সময় কেটেছে তার সান্নিধ্যে। রেহানা মরিয়ম নূর দেখে দারুণ কমেন্টস করেছেন। অনেক ভালো লেগেছে আমার,’ বলেন বাঁধন।তিনি বলেন, ‘টিম লিডার হিসেবে বিশাল ভরদ্বাজ অসাধারণ।

খুফিয়ায় শুটিং করতে গিয়ে বুঝেছি পরিচালক টিম লিডার হিসেবে শতভাগ ভালো। টাবুকে বাংলাদেশে নিমন্ত্রণ করেছি। বলেছেন সময় পেলে অবশ্যই আসবেন। এত বিনয় তার! পরিচয়ের পর অভিনেত্রী চম্পা আপার কথা বলেছেন। চম্পা আপার সঙ্গে সিনেমা করেছেন। টাবুজি, পরিচালক বিশাল ভরদ্বাজসহ সবাইকে মনে পড়ছে। দেশে ফেরার পর আরও মিস করছি।’

তিনি জানান, বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করা সত্যিই বিশাল ছিল তার কাছে। খুফিয়ায় অভিনয় করে তিনি বুঝেছেন বড় ডিরেক্টরের সঙ্গে কাজের অভিজ্ঞতাও বড় হয়। এমন ডিরেক্টরের সঙ্গে কাজ করতে পেরে তার অভিনয়জীবন সমৃদ্ধ হয়েছে।