নিলামে উঠছে শ্রীলেখার পোশাক!

| আপডেট :  ৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৪ অপরাহ্ণ

কলকাতার আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সারা বছরই কোনো না কোনো বিষয়ে আলোচনায় থাকেন তিনি। কখনো বিতর্কিত মন্তব্য, কখনো পোশাক কিংবা কখনো লাইভে এসে নানা কর্মকাণ্ড তাকে আলোচনায় রাখে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় তিনি। এবার ফেসবুকে এক পোস্ট শেয়ার করে তিনি ফের আলোচনায় এসেছেন শ্রীলেখা।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) আলমারি থেকে সব পোশাক বের করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শ্রীলেখা। আর সঙ্গে লম্বা ক্যাপশন। সেই পোস্টে তিনি জানান, তার পোশাকগুলো নিলামে তুলবেন তিনি। এবং যে টাকা তিনি পাবেন, সেটা ব্যয় করবেন পশুর সেবায়। শ্রীলেখার এমন পোস্টে প্রশংসা করছেন নেটিজেনরা।

শ্রীলেখা তার ফেসবুকের ওই পোস্টে লেখেন, ‘অনেক ভেবে দেখলাম। এত জামা-কাপড়ের আমার আর প্রয়োজন নেই। কিছু কিছু নিলাম করবো। কেমন হবে? একবার পরা, একবারও না পরা, অনেক ড্রেস, শাড়ি আছে। যে টাকাটা উঠবে (যদি ওঠে) সেটা দিয়ে চার পেয়ে বাচ্চাগুলোর জন্য একটা ফান্ড তৈরি করব। ভাবনাটা ঠিক ভাবলাম কি? জানিও। কিছু পোশাক স্বপ্নের পাঠশালাকে দিচ্ছি।’

খুবই ‘পশুপ্রেমিক’ শ্রীলেখা। যখনই সুযোগ পান নিজের মতো করে পথপশুদের পাশে দাঁড়ান তিনি। পূজার আগে তার এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন নেটিজেনরা। নেটিজেনদের কথায়, শ্রীলেখার এই উদ্যোগ সত্যিই অসাধারণ। অভিনেত্রী শ্রীলেখাও এই উদ্যোগে সবাইকে পাশে চাইছেন।

জীবজন্তুর প্রতি শ্রীলেখার এমন সহানুভূতি নতুন নয়। বিভিন্ন সময় জীবজন্তু নিয়ে নানা কথা বলেন এই অভিনেত্রী। তাদের সাথে ছবিও তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দেন তিনি। কখনো নিজের পোশা প্রাণীদের নিয়ে চলে আসেন লাইভে।