‘শাকিব খান ও অপু বিশ্বাস মিলে গেছে -প্রমাণসহ অজানা তথ্য দিলেন অভিনেতা মিজান’

| আপডেট :  ৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ণ

আবারো একসাথে ঘর বাঁধবে শাকিব-অপু (ভিডিও)। ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেতা শাকিব ও অপু আবারো একসাথে ঘর বাঁধবে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে অভিনেতা মিজান এক সাক্ষাৎকারে এ তথ্য দেন।

আজ বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) একটি ফেসবুক পেইজে ‘শাকিব খান ও অপু বিশ্বাস মিলে গেছে -প্রমাণসহ অজানা তথ্য দিলেন অভিনেতা মিজান’ শিরোনামে ভিডিওটি প্রকাশ করা হয়। সাক্ষাৎকারে তাদের দুজনের এক হওয়ার বিষয়ে নিশ্চিত করেন অভিনেতা মিজান।

তিনি বলেন, ” আমি এক ভিডিওতে দেখলাম শাকিব খান ও অপু বিশ্বাস আবার একসাথে থাকবে। শাকিবও সাক্ষাৎকারে অনেক কথা বলেছেন একসাথে থাকার বিষয়ে। আমি শুনে খুবই খুশি হয়েছি। শাকিব খান আবার সদয় হয়েছেন। সে তাঁর স্ত্রীকে মর্যাদা দিতে চাচ্ছে। তাদের সন্তানকে নিয়ে তারা দুজন ভালোবাসার মাঝে বেচে থাকতে চায়। যুগযুগ ধরে তারা যেন মানুষের হৃদয়ে বসবাস করে। শাকিব খানকে ছাড়া বাংলা চলচিত্রে কিছু আশা করা যায় না।”

কিভাবে জানলেন শাকিব খান অপু একসাথে হবে এমন প্রশ্নে অভিনেতা মিজান বলেন, “শাকিব খান নিজের মুখে বিভিন্ন চ্যানেলের সাক্ষাৎকারে বলেছেন দুইজনের এক হওয়ার বিষয়ে। তাদের মধ্যে আর কোনো দ্বন্ধ থাকবে না। তারা দুজনে তাদের সন্তান আব্রাহাম খানকে জয়কে নিয়ে আবার একসাথে থাকবে এক ছাদের নিচে থাকবে।”

তিনি আরও বলেন,” আমাদের চলচিত্র একটি পরিবার। আমাদের এই পরিবারে সবাই এক ছাদের নিচে থাকতে চাই। আমাদের মধ্যে কোনো দ্বন্দ্ব থাকুক এটা চাই না। আমরা চলচিত্রের মানুষ হিসেবে থাকতে চাই। আমাদের সুদিন ধরে রাখতে হবে। কেউ কাউকে নিয়ে কোনো কথা বলতে চাই না।” ভিডিও দেখতে ক্লিক করুন এখানে