ফের একসঙ্গে মিম-ইয়াশ

| আপডেট :  ৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ণ

চলতি বছর ঈদুল আজহায় মুক্তি পায় ‘পরাণ’। সিনেমাটিতে বিদ্যা সিনহা মিমের বিপরীতে ইয়াস রোহানকে দেখা গেছে। সম্প্রতি ফের একসঙ্গে দেখা গেল এ জুটিকে। তবে কোনো সিনেমার শুটিং নয়, ফ্যাশন হাউজ ম্যাকয়-এর ফটোশুটে অংশ নেন মিম-ইয়াশ। গৌতম সাহার কোরিওগ্রাফিতে পূজার এই ফটোশুট করেন সৈয়দ মেহরাব হোসাইন।

ম্যাকয় এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মেসবাহ-উল-আলম সাজু এ প্রসঙ্গে বলেন, ‘পূজাকে সামনে রেখে বেশকিছু নতুন কালেকশন আসছে। সেসব ড্রেসের ফটোশুট শেষ করলাম। আশা করছি পোশাকগুলো সবার পছন্দ হবে।’ 

মিম বলেন, ‘চেষ্টা করি বেছে বেছে কাজ করতে। বেশ কিছুদিন পরে ফটোশুটে অংশ নিলাম। এই কাজটি আমার কাছে বেশ ভালো লাগছে।’ এ প্রসঙ্গে গৌতম সাহা বলেন, ‘ঈদের ব্যস্ততা কাটিয়ে এবার পূজার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছি। এরই মধ্যে কয়েকটি পূজার ফটোশুট করেছি।এর আগে ম্যাকয়-এর ফটোশুটে অপু বিশ্বাস, দীঘিকে নিয়েছি। এবার মিমকে নিয়ে ফটোশুট করালাম। কাজটি দারুণ হয়েছে। এবার প্রথমবার মিমকে নিয়ে ফটোশুট করেছি। অনেকদিন ধরে মিমের সঙ্গে কাজের কথা হলেও ব্যাটে-বলে মিলেনি।’

‘পরাণ’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন ইয়াস রোহান। সিনেমাটিতে বিদ্যা সিনহা মিমের বিপরীতে দেখা যায় তাকে। মুক্তির প্রথম দিন থেকেই দাপটের সঙ্গে চলছে সিনেমাটি। পরাণ সিনেমা যেমন দর্শক মহলে প্রশংসা কুড়াচ্ছে ঠিক তেমনি আলোচনায় এনেছে বিদ্যা সিনহা মিম ও শরিফুল রাজকে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী মিম এ সিনেমায় কাজ করে দর্শকের কাছ থেকে পাচ্ছেন তাঁর অভিনয়ের প্রশংসা। 

মিম অভিনীত দামাল ও অন্তর্জালসহ বেশকিছু সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। নতুন এই সিনেমা হিট করার পর আরও কয়েকটি নতুন সিনেমায় কাজ করার প্রস্তাব পেয়েছেন মিম । তবে চরিত্র বুঝে গল্প বুঝে তিনি এগুতো চান । কারণ পরাণ-এর বাজিমাতের পর নতুন এক মিমকে দর্শকের সামনে হাজির করতে চান মিম।