সায়মন-মাহির আনকাট ১৬ মিনিট, নিজেকে মনোযোগী দাবি

| আপডেট :  ৯ সেপ্টেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৯ সেপ্টেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ণ

আজ মুক্তি পেতে যাচ্ছে সায়মন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত সিনেমা ‘লাইভ’। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন মাহিয়া মাহি। আরও রয়েছেন আদর আজাদ। সাইকো থ্রিলার গল্পের চলচ্চিত্রটি নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি। ছবিটির মুক্তি উপলক্ষে গত বুধবার রাজধানীর মগবাজারের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে সায়মন বলেন, লাইভ সিনেমায় একটি দৃশ্যে কোনো কাট ছাড়াই টানা ১৬ মিনিট অভিনয় করেছেন বলে জানিয়েছেন সায়মন। তিনি বলেন, ‘একটি দৃশ্যে কোনো কাট ছাড়া টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম। যা সিনেমায় রাখা হয়েছে। কতোটা মনোযোগ দিয়ে  কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! আসলে পুরো গল্পটাই ছিল  মনোযোগ দেয়ার মতো।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীসহ শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা নিপুণ আক্তার। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেন নায়ক  সাইমন সাদিক। তিনি বলেন, আমার যে ৮টি ছবি সেন্সর ছাড়পত্র পেয়ে আছে তার মধ্যে ‘লাইভ’ অন্যতম পছন্দের ছবি। কারণ এখানে অপ্রিয় সত্যটাকে তুলে ধরা হয়েছে খুব সুন্দরভাবে।

সায়মন আরও বলেন, গত বছর শাপলা মিডিয়ার ৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হই। তার মধ্যে ‘লাইভ’ ছিল একটি।শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করেছেন খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ।

সিনেমা সম্পর্কে মাহিয়া মাহি বলেন, এ সিনেমায় অভিনয় করেই বুঝেছি কাজটা অসাধারণ হয়েছে। এখানে সবাই অনেক ভালো কাজ করেছে। আমি আর সাইমন আলোচনাও করতাম- এই ‘লাইভ’ সিনেমা দিয়ে লাইফে বড় একটা টার্ন আসবে।