হাতেনাতে ধরে স্ত্রীর প’রকীয়ার গোপন ছবি ফাঁস করলেন পেসার আল আমিন

| আপডেট :  ৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৮ অপরাহ্ণ

জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বি’রুদ্ধে নি’র্যাতনের অ’ভিযোগ করেন তার স্ত্রী ইসরাত জাহান। গত ১লা সেপ্টেম্বর মিরপুর মডেল থানায় অ’ভিযোগ করেন তিনি৷ এরপর গতকাল (বুধবার) ঢাকার মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট শফি উদ্দিনের আ’দালতে আল আমিনের স্ত্রী মা’মলাটি দা’য়ের করেন। ঘটনার পর আল আমিন ফাঁ’স করলেন তার স্ত্রীর পরকিয়ার গো’পন তথ্য।

আল আমিনের বি’রুদ্ধেও প’রকীয়ার অ’ভিযোগ করেন তার স্ত্রী। তার বি’রুদ্ধে পরপর দুই মা’মলা করেন তার স্ত্রী ইসরাত জাহান। পারিবারিক সহিং’সতা আইনে দা’য়ের করা মোকদ্দমায় তিনি একসঙ্গে বসবাসের অধিকার, মাসিক ভরণপোষণ ও স’ন্তানদের খরচ দাবি করেন। আগামী ২৭ সেপ্টেম্বর মা’মলাটির তারিখ ধার্য করেছেন আ’দালত।

এরপর বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট শফি উদ্দিনের আ’দালতে আল আমিনের স্ত্রী মা’মলাটি দা’য়ের করেন। আ’দালত বা’দীর জ’বানব’ন্দি গ্রহণ করে মা’মলাটি আমলে গ্রহণ করে আল আমিনকে আ’দালতে হাজির হতে নোটিশ জারি করেছেন। সংশ্লিষ্ট আ’দালতের বেঞ্চ সহকারী গৌতম চন্দ্র দাস মা’মলার বি’ষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় আল আমিনের বি’রুদ্ধে পরপর দুই মা’মলা দা’য়ের করেন তিনি। তবে এ অ’ভিযোগ পরিকল্পিত বলে দাবি করেছেন আল আমিন।

গতকাল বুধবার রাতে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন তিনি। স্ত্রীর করা অ’ভিযোগকে তার ক্রিকেট ক্যারিয়ার ন’ষ্ট করার সুপরিকল্পিত ষ’ড়যন্ত্র দাবি করে আল আমিন বলেন, “আমার স্ত্রী দাবি করেছেন যে তাকে দুই বছর ধরে ‘নি’র্যা’ত’ন’ করা হচ্ছে। যদি তাই হয়, তাহলে নি’র্যা’তনে’র প্রমাণ কী? সেক্ষেত্রে মেডিকেল থেকে চিকিৎসা গ্রহণের সার্টিফিকেট থাকতো। তেমন কোনো সার্টিফিকেটই তো মা’মলার জন্য সে দেখাতে পারেনি।

তিনি আরও বলেন, সে দাবি করত যে আমি তাকে প্রতিদিন মা’রধর করতাম। তাহলে তার কাছে মা’রধরের আ’ঘাতের চিহ্ন দেখতে চান। যে কোনও মহিলা ডাক্তার বা মহিলা পুলিশ অফিসার সেই প্রমাণ দেখতে পারতেন। এছাড়া আমার বাড়িতে একটি সিসিটিভি ক্যামেরা আছে, প্রয়োজনে তাকে মা’রধর করা হয় কি না তা সিসিটিভি ক্যামেরায় দেখু’ন। তাই আমি বলব এটা একটা সুপরিকল্পিত ষ’ড়যন্ত্র।

এ সময় তিনি বলেন, দ্বিতীয়বার বিয়ে করলে বিয়ের সনদ থাকত, বিয়ের সনদ কোথায়? একটি ছবি ভাইরাল হয়েছে, তার আগে জানা দরকার ছিল সে আমার আত্মীয় কিনা। আমার কি কোন কাজিন আছে কিনা? না জেনেই ভাইরাল করেছেন। আমি একজন সেলিব্রেটি, ছবি তুলতে পারে। কিন্তু সেই ছবি দিয়ে বলা হলো আমি দ্বিতীয় বিয়ে করেছি। এখন সেই মেয়েরও বিয়ে করতে হবে। তার এ বি’ষয়টা নিয়ে ভাবলেন না। এখন দায়িত্ব আমার ও’পর এসে পড়েছে।

এ সময়ে স্ত্রীর প’রকীয়ার তথ্যও তুলে ধরেন আল আমিন। এমনকি পরপর স্ত্রীকে বেশ কয়েকবার হাতেনাতে ধরা হয়েছে বলেও জানান তিনি। এসময় গণমাধ্যমের সামনে স্ত্রীর প’রকীয়ার কয়েকটি স্থিরচিত্রও তুলে ধরেন আল-আমিন।

এর আগে পুলিশের কাছে অ’ভিযোগ জানাতে গিয়ে আল আমিনের স্ত্রী ইসরাত জাহান গণমাধ্যমে বলেছেন, ‘তিনি অ’ত্যাচার করেন, আমরা বা’ধ্য হয়ে থানায় আসছি। আমাকে ঘর থেকে বের করে দিচ্ছে। দুটি স’ন্তান নিয়ে আমি কোথায় যাব। আমি শুনেছি সে অন্য একজনকে বিয়ে করেছে। কিন্তু আমি এখনো কোনো প্রমাণ পাইনি। কাবিননামাও দেখিনি।’ ইসরাত জাহান জানান, দীর্ঘদিন ধরেই সে এমন অ’ত্যাচার করছে। ২৫ আগস্ট আল আমিন তাকে মা’রধর করেন বলে তিনি জানান।