‘আমি মনের মতো মানুষ পাইলাম না’

| আপডেট :  ৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪০ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪০ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান আলোচিত হয়েছেন নানা ভাবে। বিভিন্ন মুভির ডাইলগ বা গান দিয়ে তিনি আলোচনার শীর্ষে রয়েছে এই অভিনেতা। তার ফেসবুক পেইজে একটি গান শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন ‘মনের মতো মানুষ পাইলাম না’।

আজ বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর ২০২২) সন্ধ্যা ৭ টার দিকে তার ভেরিফাইড ফেসবুক পেইজে এমন স্ট্যাটাস দেন এই অভিনেতা।

‘মনের মতো মানুষ পাইলাম না’ এটি শাকিব খান অভিনীত একটি মুভি। এট একটি বাংলাদেশী সামাজিক-নাট্যধর্মী চলচ্চিত্র যেটি ২০১৯ সালে মুক্তি পায়। চলচ্চিত্রটি রচনা ও পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু এবং দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে প্রযোজনা করেছেন এনামুল হক আরমান। এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলি। এছাড়া পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, কাজী হায়াৎ, সাবেরি আলম, তারিক আনাম খান ও ডন সহ আরও অনেকে।

আর ‘মনের মতো মানুষ পাইলাম না’ গানটি একই নামের মুভির টাইটেল গান। এটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন শফিক তুহিন। আর এই গানেরই কিছু অংশ শেয়ার করেন শাকিব খান।

জাকির হোসেন রাজু ২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে চলচ্চিত্রটি নির্মাণের জন্য ঘোষণা দেন।
তবে ২০১৯ সালে এসে চলচ্চিত্রের অভিনয়শিল্পী ও গল্পে পরিবর্তন আনেন। অপু বিশ্বাসের পরিবর্তে শবনম বুবলিকে অভিনয়শিল্পীর তালিকায় যোগ করেন তিনি।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৫ জুন চলচ্চিত্রটির মূল চিত্রগ্রহণ শুরু হয়.। এছাড়া ২০১৯ সালের ১ আগস্ট চলচ্চিত্রটির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করা হয়। মুভিটি ৪৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ৩টি বিভাগে পুরস্কৃত হয়।