নতুন লুকে ধরা দিলেন নুসরাত জাহান

| আপডেট :  ৭ সেপ্টেম্বর ২০২২, ০২:০৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ সেপ্টেম্বর ২০২২, ০২:০৩ অপরাহ্ণ

তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান এখন টালিউডের সবচেয়ে চর্চিত নায়িকা। মায়ের ভূমিকা তো পালন করছেনই পাশাপাশি সাংসদ হিসাবেও দায়িত্ব পালন করেছন নুসরত। অন্যদিকে তাঁর হাতে রয়েছে বিস্তর ছবির কাজও। সম্প্রতি তার ফেসবুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরাত। ছবিতে দেখা যাচ্ছে নতুন লুকে ফিরে আসছেন এই টলি সুন্দরী।

নুসরাত জাহান মা হয়েছেন মাস ছয়েক আগেই। এরই মধ্যে ওজন কমিয়ে আবারও আগের রুপে দেখা যাচ্ছে নুসরাত জাহানকে।
রেস্টুরেন্টে শর্ট টপস্ ও ক্যামেরার সামনে নতুন সাজে ছবি পোস্ট করতেই মিলল নতুন আখ্যা। নুসরাত অনুরাগীরা প্রিয় অভিনেত্রীর নতুন নাম দিলেন ফিটনেস কুইন।

বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরাত। তাতে স্পষ্ট বেলি-ফ্যাট কার্যত উধাও তার। অথচ অভিনেত্রী কিছু দিন আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন এই মুহূর্তে তিনি জিমে একেবারেই যাচ্ছেন না। ডায়েটও যে মেনে চলছেন এমনটা নয়। প্রশ্ন উঠছে নুসরাতের এই ওজন কমানোর রহস্যের চাবিকাঠি তবে কি?

প্রসঙ্গত, মাতৃত্ব পরবর্তী ওজন বৃদ্ধির কারণে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে এর আগে। শুভশ্রী অবশ্য জানিয়েছিলেন, সেই সব ট্রোলে তিনি খুব একটা চিন্তিত নন। অন্যদিকে, নুসরতের ক্ষেত্রে ওজন ব্রিধি নিয়ে ট্রোলিংয়ের সম্মুখীন হতে না হলেও, তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় নেটিজেনদের একটা বড় অংশ।

Attachments area