অনন্ত অন্য নায়িকার সাথে কাজ করলে খুশি হবো: বর্ষা

| আপডেট :  ৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫১ অপরাহ্ণ

অনন্ত-বর্ষা জুটি নিয়ে আলোচনার শেষ নেই। নিজে প্রযোজক, পরিচালক ও অভিনেতা অনন্ত জলিল। সেইসঙ্গে সিনেমার নায়িকা হিসেবে থাকেন তার স্ত্রী বর্ষা। এ নিয়ে বিভিন্ন সময় কথা বলতে হয়েছে অনন্ত জলিল ও বর্ষাকে। দর্শক কিংবা গণমাধ্যম সুযোগ পেলেই বিষয়টি নিয়ে প্রশ্ন করতে ভোলেন না। এবারও হলো না তার ব্যতিক্রম। সম্প্রতি অনন্ত জলিলের নতুন সিনেমা ‘কিল হিম’- এর মহরতে বর্ষাকে করা হয় এমন প্রশ্ন।

উত্তরে বর্ষা বলেন, অনন্ত জলিল কেনো বর্ষা ছাড়া অন্য কোনো নায়িকার সাথে কাজ করে না, এই প্রশ্নটি আমাকে অনেকবার শুনতে হয়েছে। এটা বলতে গেলে বাংলাদেশের দর্শকদের প্রশ্ন। আসলে অনন্ত অন্য কারো সাথে সিনেমা করুক, এটা আমিও চাই। অনন্ত অন্য হিরোইনকে নিয়ে সিনেমা করলে খুশি হবেন বলে জানান বর্ষা।

বর্ষা বলেন, ‘আসলে আমি খুব খুশি হবো যদি প্রযোজক আমার জায়গায় অন্য কোনো নায়িকাকে নিয়ে কাজ করেন। কারণ আমি মন থেকে চাই, অনন্ত জলিল পিওর, বাইরের একটা কাজ করুক। যেখানে আমার বাইরে অন্য হিরোইন থাকবে। অন্য প্রডাকশন। ডিরেক্টর আলাদা। মানে সবকিছু ভিন্ন হবে। ভিন্ন কিছু বের হয়ে আসবে।’

নিজেদের প্রযোজনার বাইরে প্রথমবারের মতো সিনেমা করছেন ঢালিউডের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। অ্যাকশনভিত্তিক এ সিনেমার নাম ‘কিল হিম’। ‘সুনান মুভিজ’ এর ব্যানারে ছবিটি নির্মাণ করবেন প্রযোজক ও পরিচালক এম. ডি ইকবাল।

শনিবার (৩ সেপ্টেম্বর) এফডিসিতে অনুষ্ঠিত হয় ছবির মহরত। মহরতে জানা যায়, নায়ক হিসেবে অনন্ত জলিল পাবেন ৪০ লাখ টাকা। নায়িকা বর্ষা পাবেন ১০ লাখ। তার হাতে আনুষ্ঠানিকভাবে পারিশ্রমিকের চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল।

‘কিল হিম’ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করবেন দেশের জনপ্রিয় দুই তারকা রুবেল ও মিশা সওদাগর। এতে ভিলেন হিসেবে দেখা যাবে বলিউডের রাহুল দেবকে। বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ার মনোরম লোকেশনে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে অক্টোবরে। মহরতে জানানো হয়, আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘কিল হিম’।