যারা আমাকে দিয়ে টাকা কামাচ্ছেন, তারা আমাকে একটা পার্সেন্টেজ দেবেন : শ্রীলেখা

| আপডেট :  ৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৭ অপরাহ্ণ

টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ভীষণ ঠোঁটকাটা স্বভাবের তিনি। একেবারে সোজাসাপটা কথা বলেন সবসময়। যার কারণে অনেকের পছন্দের পাত্রী এ শ্রীলেখা। সম্প্রতি জন্মদিন উপলক্ষে বাড়িতে ঘরোয়া মদ-পার্টির আয়োজন করেছিলেন এই অভিনেত্রী। সেই পার্টিতে মদ খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্কের মুখে পড়েন তিনি।

বিতর্কের মুখে পড়ে ক্ষোভ ঝেড়েছিলেন শ্রীলেখা। এবার বললেন, বনবাসে চলে যাবেন তিনি। নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে শ্রীলেখা বলেন—‘যথেষ্ট বয়স হয়েছে, আমি আর বিতর্ক চাই না। ভাবছি, এবার বনবাসে যাব।’ফেসবুক ওয়াল একান্তই নিজের। তা জানিয়ে শ্রীলেখা বলেন, ‘যতদিন আছি, ততদিন কী পোস্ট করলাম, কী জামাকাপড় পরলাম, কী খেলাম, কী পান করলাম, কার সাথে ছবি দিলাম-তা আমার ব্যাপার। আমার ফেসবুক ওয়াল, আমার যা ইচ্ছা তাই করব।’

অনলাইন নিউজ পোর্টালগুলোর কাছে অর্থ দাবি করে এই অভিনেত্রী বলেন,নিউজ পোর্টালগুলোর যারা আমাকে নিয়ে নিউজ করে ভিউস আর টাকা কামাচ্ছেন, তারা আমাকে একটা পার্সেন্টেজ দেবেন। কারণ আপনাদের রোজগার বাড়াচ্ছি।

উল্লেখ্য, সম্প্রতি পঞ্চাশ তম জন্মদিন পালন করেছেন শ্রীলেখা মিত্র। জন্মদিনে বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন তিনি। নানা পদের খাবারের পাশাপাশি মদ পানের ব্যবস্থা করেন এই অভিনেত্রী।