আকর্ষণীয় পুরুষের দেখা পেয়েও দুই মাসেই ভেঙে গেল সুস্মিতার প্রেম

| আপডেট :  ৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৭ অপরাহ্ণ

সম্পর্কে ভাঙন নিয়ে অবিরত কাটাছেঁড়ার মাঝেই তার নিস্তরঙ্গ যাপন। বিতর্ক-সমালোচনা ছুঁতে পারছে না সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনকে। ইনস্টাগ্রামে অনুরাগীদের সেই বার্তাই দিয়েছেন বঙ্গতনয়া। লিখেছেন, ‘শান্তিই সুন্দর।’ এর সঙ্গেই জুড়ে দিয়েছেন নিজের একটি ছবি।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে সুস্মিতা জানিয়েছিলেন,সৌভাগ্যবশত জীবনে খুব আকর্ষণীয় কিছু পুরুষের দেখা পেয়েছি। তবে দুই মাস পার না হতেই তাদের বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়েছে বলিউডপাড়ায়। আচমকা সামাজিকমাধ্যমে নিজের প্রোফাইলের ছবি পালটে ফেলেছেন ললিত। তাতেই রটে গেছে বিচ্ছেদের গুঞ্জন।

জানা যায়, গত ১৪ জুলাই সুস্মিতা সেনের সঙ্গে তোলা ছবি পোস্ট করে প্রেমের কথা সবাইকে জানান ললিত মোদী। তারপর চারদিকে শোরগোল পড়ে যায়। একই সঙ্গে গোপনে বিয়ে করার গুঞ্জনও উডিয়ে দেন সুস্মিতা ও ললিত।

সে সময় সামাজিকমাধ্যমে প্রোফাইলের নিজের ও সুস্মিতার ছবি দিয়েছিলেন ললিত। কিন্তু দুই মাস যেতে না-যেতেই যেন সমস্ত কিছু পালটাতে শুরু করেছে তাদের।

উল্লেখ্য, ৪৬ বছর বয়সেও নিজের আবেদনময়ী লুক ধরে রেখেছেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। প্রেমের ব্যাপারে কখনোই রাখঢাক করেননি এই বঙ্গসুন্দরী। তবে এখনও বিয়ের পিঁড়িতে বসা হয়নি এই সুন্দরীর। এ বছরের জুলাই মাসে টুইটারে সুস্মিতার সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে ‘নতুন জীবন’ শুরুর ঘোষণা দিয়েছিলেন আইপিএলের সাবেক চেয়ারম্যান ললিত কুমার মোদির সঙ্গে।