চলচিত্রের বাবা দরকার, আমার নিজেরও একজন বাবা দরকার: অনন্ত

| আপডেট :  ৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ণ

বর্ষা ছাড়া অন্য কোনো নায়িকার সঙ্গে অভিনয় করবেন না অনন্ত জলিল। হলিউডের অ্যাঞ্জেলিনা জোলি হলেও অভিনয় করবেন না। এক সাক্ষাৎকারে বলেছিলেন অনন্ত জলিল। সেই অনন্ত জলিল ‘কিল হিম’ নামের একটি ছবিতে এবার বর্ষার সঙ্গে আরও একজন নায়িকা ছবিতে অভিনয় করছেন। যার নাম অ্যানি রয়। কলকাতার এক উঠতি নায়িকা তিনি।

শনিবার এফডিসিতে অনুষ্ঠিত হয় ছবিটির মহরত। যে মহরতে প্রায় কয়েকশ’ বহিরাগতদের হাজির করে প্রযোজনা সংস্থা। সেখানে কলকাতার এই উঠতি নায়িকার সঙ্গে সবার পরিচয়ও করিয়ে দেওয়া হয়।

অনন্ত জলিল বলেন, প্রযোজক সমিতির সোফায় বসে নিচে পড়ে গিয়েছিলাম। চলচিত্রের একজন বাবা দরকার। বাবা না থাকলে আমরা সন্তান কোথায় থাকব। আমার নিজেরও একজন বাবা দরকার। আর সেটা হচ্ছে প্রযোজক সমতি।

সেখানে তিনি বলেন, আসুন আমরা সব কিছু ভুলে গিয়ে ভালো কাজের সঙ্গে যুক্ত থাকি। সিনেমার সঙ্গে যুক্ত থাকি। রাগের মাথায় অনেক কিছু বলে ফেলি আমি। কিন্তু ওটা সিরিয়াসলি নেওয়ার দরকার নাই। এর আগে বলেছিলাম যে আমি সিনেমার সঙ্গে আর থাকব না, কিন্তু না আমি আছি সবসময়, থাকব।

তিনি আরও বলেন, এফডিসিতে এতো রাজনীতি করার তো কিছু নেই। এখানে সবাই মিলে কাজ করব সিনেমা নিয়ে। কোর্ট-কাচারিতে কেন যেতে হবে শিল্পী সমাজের। কেন কারও জমি দখল করতে হবে, এসবের কোনো প্রযোজন নেই। আমরা নতুনভাবে সবগুলো সংগঠন মিলে এক হয়ে চলেন শিল্পের জন্য কাজ করি। যাতে আমাদের নিয়ে বাইরের মানুষ হাসাহাসি না করে বরং ভালো কথা বলে। এ ছাড়া তিনি আরও নানা দিক নিয়ে কথা বলেন। ভিডিও দেখতে ক্লিক করুন এখানে