বর্ষাকে সাথে রেখেই অন্য নায়িকাকে নিয়ে অভিনয় করেছেন অনন্ত জলিল

| আপডেট :  ৪ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৩ অপরাহ্ণ

বর্ষা ছাড়া অন্য কোনো নায়িকার সঙ্গে অভিনয় করবেন না অনন্ত জলিল। হলিউডের অ্যাঞ্জেলিনা জোলি হলেও অভিনয় করবেন না। এক সাক্ষাৎকারে বলেছিলেন অনন্ত জলিল। সেই অনন্ত জলিল ‘কিল হিম’ নামের একটি ছবিতে এবার বর্ষার সঙ্গে আরও একজন নায়িকা ছবিতে অভিনয় করছেন। যার নাম অ্যানি রয়। কলকাতার এক উঠতি নায়িকা তিনি।

শনিবার এফডিসিতে অনুষ্ঠিত হয় ছবিটির মহরত। যে মহরতে প্রায় কয়েকশ’ বহিরাগতদের হাজির করে প্রযোজনা সংস্থা। সেখানে কলকাতার এই উঠতি নায়িকার সঙ্গে সবার পরিচয়ও করিয়ে দেওয়া হয়।

সে সময় বর্ষা বলেন, আমি চাইবো এই ছবিতে আমাকে না নিয়েই অন্য নায়িকাকে নিয়েই ছবিটি করা হোক। বিষয়টি আমি সাদরে গ্রহণ করব। তাহলে অনন্ত বর্ষা ছাড়া আর কাউকে ছাড়া অভিনয় করেন না কেনো সে প্রশ্ন আর শুনতে হবে না।

ছবিটি পরিচালনা করবেন ইকবাল। অনন্ত-বর্ষা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন মিশা সওদাগর, মাসুম পারভেজ রুবেলসহ অনেকেই। এ ছাড়া দেখা যাবে কলকাতার রাহুল দেবকে। অক্টোবরে বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ার মনোরম পরিবশে এই সিনেমার দৃশ্য ধারণ শুরু হবে।

উল্লেখ, প্রথমবার নিজেদের প্রডাকশনের বাইরে অন্য এক প্রডাকশন হাউজের ছবিতে কাজ করতে যাচ্ছেন অনন্ত-বর্ষা। যদিও মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন ছবিটিতে অনন্ত জলিলের টাকাতেই নির্মিত হচ্ছে ছবিটি। তবে এর কোনো প্রমাণ মিলেনি।