ডিপজলের নতুন চমক, ফারুকী বললেন ‘খেলা হবে’

| আপডেট :  ৪ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৫ অপরাহ্ণ

চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল ঘোষণা দিয়ে একের পর এক সিনেমা নির্মাণ করছেন। চলচ্চিত্রের বাইরে তিনি তেমন একটা কাজ করেন না। চলচ্চিত্রে অভিনয় ও প্রযোজনা নিয়েই আছেন। অভিনয় ও প্রযোজক হিসেবে পেয়েছেন দারুণ সফলতা। সময়ের সঙ্গে তাল মেলানোর বিশেষ এক ক্ষমতা আছে তার।

এবার নতুন চমক নিয়ে আসছেন ঢাকাই ছবির ডেঞ্জারম্যান খ্যাত এ অভিনেতা। তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন ডিপজল। এতে তার সহশিল্পী ছোটপর্দার প্রিয় মুখ মিশু সাব্বির।

রোববার (৪ সেপ্টেম্বর) সকাল থেকেই রাজধানীর তেজগাঁওয়ের বিজি প্রেসের মাঠে বিজ্ঞাপনটির শুটিং করেন ডিপজল। কাজটি দর্শকরা পছন্দ করবে, এমনই প্রত্যাশা তার। ফারুকী জানান, নগদের একটি বিজ্ঞাপন করছি। ডিপজল ভাই চমৎকার অভিনয় করেছেন। খুব দ্রুতই প্রচারে আসবে।

এদিকে ডিপজলের সঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নির্মাতা। সেখানে দুজনকেই হাসিমুখে ভিক্টরি সাইন দিতে দেখা যাচ্ছে।

ফারুকী লিখেছেন, খেলা উইল হ্যাপেন (খেলা হবে)। আসিতেছে। তিনি আরও লেখেন, ‘বাংলা সিনেমার লাউড অ্যাক্টিংয়ের সেই যুগে ইনি ছিলেন ওয়ান অব দ্য মোস্ট ন্যাচারাল অ্যাক্টরস।’

দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তার পরিচালনায় প্রথমবারের মতো কাজ করলেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ফারুকী বলেন, বলেন, তিনি (ডিপজল) এককথায় অসাধারণ মানুষ। এই প্রথম তার সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করলাম। খুব ভালো কাজ করেছেন। বিজ্ঞাপনটি শিগগির বিভিন্ন টিভিতে দেখা যাবে।