অনন্ত-বর্ষার সিনেমায় বলিউড-ঢালিউডের খ্যাতিমান অভিনেতারা

| আপডেট :  ৪ সেপ্টেম্বর ২০২২, ১২:০১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ সেপ্টেম্বর ২০২২, ১২:০১ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার প্রযোজক ও নায়ক অনন্ত জলিল। তার সর্বশেষ ছবি ‘দিন: দ্য ডে’ নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। এই মধ্যে প্রথমবারের মতো নিজের প্রযোজনার বাইরে সিনেমা করছেন বাংলাদেশের অনন্ত জলিল ও নায়িকা বর্ষা। তাদের নিয়ে ‘সুনান মুভিজ’- এর ব্যানারে ছবিটি নির্মাণ করবেন প্রযোজক ও পরিচালক এম ডি ইকবাল। 

অ্যাকশনভিত্তিক এ ছবির নাম ‘কিল হিম’। সিনেমাটিতে অভিনয় করবেন বলিউডের শক্তিশালী অভিনেতা রাহুল দেব। আরও অভিনয় করবেন মিশা সওদাগরসহ বাংলাদেশ ও ভারতের অনেক জনপ্রিয় তারকা শিল্পী।

এছাড়াও ছবির মাধ্যমে ফের অভিনয়ে ফিরছেন অভিনয় করবেন এক সময়ের জনপ্রিয় নায়ক মাসুম পারভেজ রুবেল। দীর্ঘদিন পর বড় পর্দায় দেখা যাবে এ অভিনেতাকে। তাকে এ ছবিটিতে দেখা যাবে চমক জাগানিয়া একটি চরিত্রে। 

শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে এফডিসিতে অনুষ্ঠিত ছবির মহরতে এই তথ্য নিশ্চিত করলেন পরিচালক ইকবাল। পরিচালক জানান, অনন্ত জলিল ‘কিল হিম’ ছবির নায়ক হিসেবে পাবেন ৪০ লাখ টাকা। তার হাতে এদিন আনুষ্ঠানিকভাবে চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল। 

তিনি বলেন, ‘রুবেল ভাই আমাদের অনেক সুপারহিট সিনেমার নায়ক। তার অ্যাকশনগুলো আজও দর্শককে মুগ্ধ করে। অনেকদিন পর রুবেল ভাই সিনেমায় ফিরছেন। সেটা আমার ছবি, এটা ভেবে ভালো লাগছে।’