ব্যাংককে হাল্ককে জড়িয়ে ধরে পূজা চেরির ছবি

| আপডেট :  ৩ সেপ্টেম্বর ২০২২, ১১:৫২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩ সেপ্টেম্বর ২০২২, ১১:৫২ পূর্বাহ্ণ

শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী পূজা চেরি। ওয়েব ফিল্মের শুটিংয়ে এখন ব্যাংককে অবস্থান করছেন তিনি। শুটিংয়ের ফাঁকে ব্যাংককের বিভিন্ন স্থানে তিনি বেড়াচ্ছেনও। ব্যাংককে হলিউডের সেই বিখ্যাত হাল্কের দেখা পেয়ে ভোলেননি ছবি তুলতে।

সর্বশেষ অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ ছবিতে দেখা গিয়েছিল চলতি প্রজন্মের নায়িকা পূজা চেরীকে। ছবিটি গত কোরবানির ঈদে মুক্তি পায়। এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এ নায়িকা। বর্তমানে পূজা রয়েছেন ব্যাংককে।

তবে শুধুই ঘুরতে যাননি তিনি, গিয়েছেন নিজের নতুন ছবির শুটিং করতে। তার এই সিনেমার নাম ‘পরী’। পরিচালনা করেছেন মাহমুদুর রহমান। ছবিটিতে পূজা চেরির বিপরীতে অভিনয় করছেন নাটকের জনপ্রিয় অভিনেতা জোভান আহমেদ। নারী পাচারের ঘটনা নিয়ে ছবিটির গল্প তৈরি হয়েছে। এতে মুখ্য চরিত্রেই থাকছেন পূজা চেরি।

ছবিটিতে পূজাকে একজন বার ড্যান্সারের ভূমিকায় দেখা যাবে। যাকে বাংলাদেশ থেকে পাচার করে ব্যাংককে নিয়ে যাওয়া হয় এবং কৌশলে সে দেশে ফিরে আসার চেষ্টা চালাতে থাকেন। এভাবেই এগিয়ে যায় গল্প।

ছবিটি নিয়ে পূজা চেরি বলেন, গত কিছুদিন ধরেই ব্যাংককে রয়েছি। মূলত ‘পরী’ ছবির শুটিং করতেই এখানে এসেছি। এখানেই টানা শুটিং হবে এই সিনেমার। পূজা আরও বলেন, আসলে ভিন্নধর্মী একটি গল্পের ছবি এটি।  তাছাড়া আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। ব্যাংককের বিভিন্ন জায়গায় এর শুটিং হচ্ছে। সামনে দেশেও ছবিটির শুটিং হবে। জানা গেছে, জোভান অভিনীত এটিই প্রথম বাণিজ্যিক ধারার সিনেমা।

এ ছবির মাধ্যমে জোভান-পূজা চেরির নতুন জুটিও পেতে যাচ্ছেন দর্শক। পূজা অভিনীত সর্বশেষ ছবি ছিল ‘নাকফুল’। এদিকে তার ‘হৃদিতা’ শিরোনামের একটি ছবি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।