ভুল করেছি, ধন্যবাদ আমার চোখ খুলে দেয়ার জন্য

| আপডেট :  ২ সেপ্টেম্বর ২০২২, ১১:১০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ সেপ্টেম্বর ২০২২, ১১:১০ অপরাহ্ণ

‘অনন্ত জলিলকে আপনার মেরে ফেলেছেন এবার। এ ব্যাপারে আপনাদের ধন্যবাদ, আমার চোখ খুলে দেয়ার জন্য।’ বলে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে এ কথা জানান ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল।

এদিকে, দিন দ্য ডে সিনেমা মুক্তির পর থেকেই নতুন করে আলোচনা ও সমালোচনায় আসেন তিনি। এই সিনেমা ঘিরে নানান প্রশ্নের সম্মুখীত হতে হয়েছে। বিশেষ করে সিনেমাটির বাজেট তিনি বেশ তোপের মুখে পড়েন। এর পর তাকে নিয়ে গণমাধ্যমে বিভিন্ন শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

জানা যায়, দিন দ্য ডে সিনেমা নির্মিত হয়েছে ইরানি ও বাংলাদেশি যৌথ প্রযোজনায়।দ্য ডে সিনেমার পরিচালক ও প্রযোজক মোর্তেজা অতাশ জমজম এ সিনেমার বাজেট নিয়ে নতুন তথ্য ইন্সটাগ্রামে প্রকাশ করার পর নতুন করে সমালোচনার মুখে পড়েন জলিল।

জলিলের দাবি, সিনেমার বাজেট ১০০ কোটি টাকা, কিন্তু অন্যদিকে ইরানি পরিচালক দাবি করেছেন প্রায় ৫ কোটি টাকার বাজেটের সিনেমা দি দ্য ডে। এই বিষয়টি পর জলিল আন্তর্জাতিক আইনের সহায়তা নিয়েছেন বলে জলিল নিজেই গণমাধ্যমকে জানান।

সম্প্রতি ১৮ মিনিটের একটি ভিডিও নিজের ভেরিফাইড আইডিতে পোস্ট করেন। সেখানে তিনি বলেন, ‘কয়েক দিন ধরে গেটের সামনে আমি দাঁড়াই না। আমি একটান দিয়ে চলে আসি। আমার কাছে সব সময় এখন মনে হয় আমি বোধহয় ভুল কাজ করছি। এই যে আমি মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি, আমার মনে হয় এটা আমার ভুল হচ্ছে। এতদিন আমি যা করেছি, ভুল করেছি।

তিনি ধন্যবাদ জানিয়ে জানান, সম্পূর্ণভাবে আমি ভুল করেছি এই দেশে। আপনারা আমাকে বদলে দিয়েছেন। এখন অন্যান্য সেলিব্রিটির মতো আমিও থাকার চেষ্টা করব। অনন্ত জলিলকে আপনার মেরে ফেলেছেন এবার। এ ব্যাপারে আপনাদের ধন্যবাদ, আমার চোখ খুলে দেয়ার জন্য।