এক ঢিলে দুই পাখি শিকার নায়িকা মিমের

| আপডেট :  ২ সেপ্টেম্বর ২০২২, ০১:২৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ সেপ্টেম্বর ২০২২, ০১:২৪ অপরাহ্ণ

সাফল্যের হাওয়ায় ভাসছেন ঢালিউডের সময়ের জনপ্রিয় অভনেত্রী বিদ্যা সিনহা মিম। সময়টা যেনো সৃষ্টিকর্তা তার সাফল্য জীবনে মোড়া খাতায় লিখেছিলেন। সম্প্রতি তিনি নতুন করে আলোচনায় আসেন ‘পরাণ’ সিনেমায় অভিনয় করার মধ্য দিয়ে। এই সিনেমা হতে যাচ্ছে তার অভিনয় ক্যারিয়ারের সেরা অর্জন।

‘পরাণ’ এর সাফল্যের গল্প শেষ হতে না হতেই নতুন খবর দিলেন এই অভিনেত্রী। সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে এই নতুন খবর দিয়ে যেনো এক ঢিলে দুই পাখি শিকার করে নিলেন তিনি।

এ বছরের ঈদুল আযহায় মুক্তি পায় ‘পরাণ’ সিনেমা। মুক্তির পরেই সিনেমাটি সিনেমা প্রেমিদের মন জয় করে নেয়। এ সিনেমাকে ঘিরে সবার অভিনয় ক্যারিয়ারের নতুন মোড় দিয়েছে। এর মধ্যে অন্যতম বিদ্যা সিনহা মিম। এই সিনেমা তার জীবনে এনে দিয়েছে নতুন অভিজ্ঞতা ও ক্যারিয়ারে উজ্জ্বল সাফল্য।

এই নায়িকা ফেসবুকে লাইভে এসে নতুন খবর হিসেবে জানিয়েছেন, আগামী ২৮ অক্টোর আসছে ‘দামাল’ সিনেমা । এই নায়িকা মনে করেন, নতুন এই সিনেমা দর্শকদের নতুন স্বাদ এনে দিবে। পাশাপাশি আশা করি দর্শকদের ভালোবাসায় ‘পরাণ’ কে ছাড়িয়ে যাবে ‘দামাল’। এখন শুধু মুক্তির অপেক্ষায় দামাল।

ওই ফেসবুক লাইভে এই নায়িকা আরও বলেন, ‘লাইভে আসলে আসা “পরাণ”ভক্তদের কাছে কৃতজ্ঞতা জানানোর জন্য। আর “দামাল” যেহেতু দর্শকদের সামনে আসছে, এ কারণে বলা যেতে পারে, দুটি বিষয় নিয়েই কথা বলা জন্য এ লাইভ।’

‘পরাণ’ সিনেমা নিয়ে মিম মন্তব্য করে লাইভে এসে মিম বললেন, ‘সিনেমাটির যখন প্রমোশন চলছিল, তখন লাইভে এসেছিলাম। এবার এসেছি ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করতে। আগে আপনাদের কাছে সেভাবে কৃতজ্ঞতা প্রকাশ করতে পারিনি। “পরাণ”কে আপনারা যে পরিমাণ ভালোবাসা দিয়েছেন, সেটা বলে শেষ করা যাবে না। এখনো বেশির ভাগ হল হাউসফুল।