অবশেষে আসছে মৌসুমীর ‘ভাঙন’

| আপডেট :  ২ সেপ্টেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ সেপ্টেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ণ

মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা মৌসুমী অভিনীত সিনেমা ‘ভাঙ্গন’। এর আগে গত বছর তার অভিনীত ‘সৌভাগ্য’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। দীর্ঘ প্রতীক্ষার পর এবার ‘ভাঙ্গন’ সিনেমাটি আসছে।

গত বুধবার ‘ভাঙ্গন’ সিনেমাটি আনকাট সেন্সর পেয়েছে। এ বছর অক্টোবরে সিনেমাটি মুক্তি দেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে নিশ্চিত করেছেন পরিচালক মির্জা শাখাওয়াত হোসেন।

পরিচালক বলেন, “সেন্সর বোর্ড থেকে বেশ প্রশংসা পেয়েছেন ছবিটির জন্য। তারা জানিয়েছে, সমাজে এ ধরনের গল্পগুলো তুলে ধরার প্রয়োজন। ইতিমধ্যে বুকিং এজেন্ট থেকেও মৌসুমী অভিনীত সিনেমাটি নিয়ে আগ্রহ দেখাচ্ছে। দীর্ঘদিন পরে মৌসুমী অভিনীত প্রধান চরিত্রের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে।”

তিনি আরও বলেন, “আমরা সিনেমাটি মুক্তির জন্য শিডিউল বুকিং শুরু করেছি। সিনেমায় ফেরি করে চুরি ফিতা বিক্রেতার চরিত্রে অভিনেত্রী মৌসুমীকে দেখা যাবে।”

ছবিটি প্রসঙ্গে মৌসুমী বলেন, “রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু ছিন্নমূল মানুষের গল্পের ছবি ‘ভাঙন’। এখানে ফেরিওয়ালার চরিত্রে অভিনয় করছি। আশা করছি, গল্প ও চরিত্র মিলিয়ে ছবি দুটি দর্শকের ভালো লাগবে।”

দীর্ঘ বিরতি দিয়ে তিনি ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় অনুদানপ্রাপ্ত এই সিনেমাটিতে নাম লেখান মৌসুমী।

উল্লেখ্য, ‘ভাঙন’ মূলত ভাসমান মানুষদের জীবনের গল্প। এই শহরের সুবিধাবঞ্চিত বিশাল জনগোষ্ঠী অনেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসেছেন। কেউ নদীর ভাঙনে ঘরহারা, কেউ সমাজে নানাভাবে বঞ্চিত হয়ে বাঁচার জন্য আশ্রয় নিয়েছেন এই শহরে। ‘ভাঙন’ সিনেমায় আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, প্রাণ রায় প্রমুখ।