পূজা চেরির ব্যাংকক যাওয়া নিয়ে রহস্য, ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে ছবি

| আপডেট :  ১ সেপ্টেম্বর ২০২২, ০৬:০০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ সেপ্টেম্বর ২০২২, ০৬:০০ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের ভক্তদের মধ্যে সাড়াজাগানো নায়িকা তিনি। ব্যস্ত সময় পার করছেন একাধিক সিনেমার কাজ নিয়ে। অল্প সময়ের মধ্যেই অভিনয় করেছেন বেশ কিছু সিনেমায়। এ নায়িকার ব্যাংকক ভ্রমণের বেশকিছু ছবি ইন্টারনেটজুড়ে বেড়াচ্ছে।

পূজার এই ছবি দেখে তার অনুরাগীরা ভাবছিলেন, হয়তো অবকাশযাপনে আছেন ঢালিউড ডিভা পূজা চেরি। কিন্তু না, ‘পরী’ হয়ে ব্যাংককে গেছেন নায়িকা। পূজার ব্যাংককে যাওয়ার রহস্য এখনো অনেকেই ঠাওর করতে পারেননি।

তবে তিনি যে  সিনেমার শুটে গেছেন, তা এখন পরিষ্কার। একটি টেলিভিশনের ওয়েব ফিল্ম ‘পরী’র জন্য তিনি ব্যাংককে গেছেন। নাট্যনির্মাতা মাহমুদুর রহমান হিমির পরিচালনায় এই ফিল্মে পূজার নায়ক জোভান আহমেদ। সাজু মুনতাসিরের গল্পে এটির চিত্রনাট্য করেছেন রায়হান খান।

পূজা ইতোমধ্যে দুদিনের শুটিং করেছেন। আজ চলছে তৃতীয় দিনের শুটিং।  আগামী পাঁচ তারিখে দেশে ফেরার কথা রয়েছে তাদের। দেশে ফিরেই বাকি অংশের শুটিং করবেন বলে জানা গেছে।

পরী নিয়ে পূজা চেরি জানান, একজন বার ড্যান্সারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। তাকে বাংলাদেশ থেকে বিদেশে পাচার করে ব্যাংককে নিয়ে যাওয়া হয় এবং কৌশলে নিজ দেশে ফেরার সব রকমের চেষ্টা চালিয়ে যান। এর বেশি বলতে নারাজ এই অভিনেত্রী। বাকিটা পর্দায় দেখার আহ্বান জানান তিনি।