স্বামীর কিডনি বিক্রির টাকা নিয়ে অন্য ছেলের সাথে ভাগলেন দ্বিতীয় স্ত্রী

| আপডেট :  ১ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ণ

স্বামীর কিডনি বিক্রির টাকা হাতিয়ে নেওয়ার পর তাকে গো’পনে তা’লা’ক দিয়ে অন্যত্র বিয়ে করেছেন এক নারী। গত বুধবার সাতক্ষীরার কলারোয়া উপজে’লার লাঙ্গলঝাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর সাবেক স্বামী বি’ষপান করে মা’রা গেছেন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে কলারোয়া থানার ই’নচার্জ (ওসি) নাসির উদ্দীন মৃধা এ তথ্য নিশ্চিত করেছেন। নি’হত আতাউর রহমান (৪০) সাতক্ষীরা সদর উপজে’লার আইচপাড়া গ্রামের মৃ’ত লতিফ সরদারের। অপরদিকে অ’ভিযুক্ত হলেন উপজে’লার লাঙ্গলঝাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে রুবিনা খাতুন।

রুবিনা আতাউরের দ্বিতীয় স্ত্রী বলে পারিবারিক সূত্রে জানা যায়। নি’হতের মা জাহা’নারা খাতুন জানান, আতাউর পূর্বে একটি বয়ে করেন। তাদের দুইটি কন্যা স’ন্তান রয়েছে। পরে গো’পনে কলারোয়া উপজে’লার লাঙ্গলঝাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে রুবিনা খাতুনকে দ্বিতীয় বিয়ে করেন আতাউর। এরপর তিনি ভারতে গিয়ে একটি কিডনি বিক্রি করে ছোট স্ত্রী রুবিনাকে তিন লাখ টাকা দেন। ঐ টাকা নিয়ে রুবিনা আতাউরকে তা’লা’ক দিয়ে অন্য এক ছেলেকে গো’পনে বিয়ে করেছেন। এ খবর জানাতে পেরে বি’ষপান করেছেন আতাউর।

নি’হতের শাশুড়ি মর্জিনা খাতুন বলেন, আতাউর অন্য স্থান থেকে বি’ষ খেয়ে বাড়ির উঠানে এসে পড়ে যায়। এ সময় তাকে উ’দ্ধার করে কলারোয়া স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক এম এ কালাম বলেন, আমার ইউনিয়নের একজন বি’ষপানে মা’রা গেছেন, এই খবরটি শুনেছি। এ সংবাদ পেয়ে ম’রদেহ উ’দ্ধার করে ম’র্গে পাঠিয়েছে পুলিশ।

এ বি’ষয়ে কলারোয়া থানার ই’নচার্জ (ওসি) নাসির উদ্দীন মৃধা বলেন, আতাউর নিজের কিডনি বিক্রি করেন। পরে সেই টাকা দিয়েছিলেন ছোট স্ত্রী রুবিনাকে। তবে রুবিনা খাতুন গো’পনে অন্য একটি ছেলেকে বিয়ে করায় অভিমানে বি’ষপান করে মা’রা গেছেন আতাউর। ইতোমধ্যে এ ঘটনায় থানায় একটি অপমৃ’ত্যুর মা’মলা হয়েছে বলে জানান ওসি।