তৃতীয় বিয়ের মাধ্যমে হ্যাটট্রিক করলেন হাবিব ওয়াহিদ

| আপডেট :  ৩১ আগস্ট ২০২২, ১১:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২২, ১০:৪৯ অপরাহ্ণ

তৃতীয় বারের মতো আবারও বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। পাত্রীর নাম আফসানা চৌধুরী, ডাকনাম শিফা। ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী তিনি।

বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন হাবিব নিজেই। ২০২১ সালের ১২ জানুয়ারি মঙ্গলবার এ সংগীতশিল্পী তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস দিয়ে তৃতীয় বিয়ের খবরটি হাবিব ওয়াহিদই ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন। তিনি বলেন, প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই।

বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন, বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।’

তবে কবে, কোথায় বিয়ে করেছেন সে বিষয়ে কিছু জানাননি কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ-পুত্র। তবে গত অনেকদিন ধরেই হাবিব ও আফসানাকে একসঙ্গে দেখা যাচ্ছিল। গত ২৪ ডিসেম্বর ছিল আফসানার জন্মদিন। বর্তমান স্ত্রীর বিশেষ এ দিনটি ঘটা করে পালন করে হাবিব ওয়াহিদ। আফসানা সেসব ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছিলেন, ‘ওয়ান অব দ্য বেস্ট বার্থডে!’

প্রসঙ্গত, এটি হাবিব ওয়াহিদের তৃতীয় বিয়ে। ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ে অল্প কিছু দিনের মধ্যেই বিচ্ছেদ হয়। এরপর হাবিব ২০১১ সালে দ্বিতীয় বিয়ে করেন। ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে হয় চট্টগ্রামের মেয়ে রেহানের সঙ্গে। ২০১৭ সালের ১৯ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়।