আমার দামি ম’দ খাওয়া দেখে বেচারারা খুব ক’ষ্ট পেয়েছে : শ্রীলেখা

| আপডেট :  ৩১ আগস্ট ২০২২, ০৮:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২২, ০৮:২১ অপরাহ্ণ

পঞ্চাশে পা রেখেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজের জন্ম’দিনে বাড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নানা পদের খাবারের পাশাপাশি ম’দ পানের ব্যবস্থা করেন তিনি। আর সেই পার্টিতে ম’দ খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী। এবার এই বিতর্ক নিয়ে মুখ খুললেন শ্রীলেখা।

বুধবার (৩১ আগস্ট) এক ফেসবুক পোস্টে এই বিতর্ক নিয়ে ক্ষো’ভ ঝেরেছেন শ্রীলেখা। এ অভিনেত্রী বলেন—‘আমার টাকিলা (ম’দ) খাওয়ার ভিডিও ভাইরাল করেছে টিএমসির ছানাপোনারা। বেচারাদের চু’রির পয়সায় সস্তা বাংলা খেতে হয়তো খুব ক’ষ্ট পেয়েছে, আমার দামি ম’দ খাওয়া দেখে। আহারে! নিজের বাড়িতে নিজের পয়সায় নিজের জন্ম’দিনে খেয়েছি, বেশ করেছি।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি আরোও বলেন, ‘এরা আমার পাত্তা পাওয়ার যোগ্য না। কারও বাবার টাকায় আমি জন্ম’দিন উদযাপন করিনি। আমার নামে কুৎসা রটিয়ে যদি ওদের কিছু টাকা রোজগার হয়, তো ভালো। আমার কিছু যায়-আসে না।’

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, সবার সঙ্গে ম’দ্যপান করছেন শ্রীলেখা। ব্যাকগ্রাউন্ডে বাজছে সামান্থার বিখ্যাত আইটেম গান ‘ও আন্তাভা, ও আন্তাভা’। গানের তালে বন্ধুদের সঙ্গে নাচে মাতেন এ অভিনেত্রী।

উল্লেখ্য,গত ৩০ আগস্ট ছিল শ্রীলেখার জন্ম’দিন। এ উপলক্ষে ২৯ আগস্ট দিবাগত রাতে নিজের বাসায় ঘরোয়া পার্টির আয়োজন করেন তিনি। সেখানে অভিনেত্রীর মেয়ে ছাড়াও আরও বেশ কয়েকজন কাছের মানুষ উপস্থিত ছিলেন। নানান পদের খাবারের পাশাপাশি ম’দ্যপানেরও আয়োজন করেছিলেন শ্রীলেখা। একটি ভিডিওতে সবার সঙ্গে ম’দ্যপান করতেও দেখা যায় তাকে।