ফারুকী কাবিলার সাথে কাজ করে তৃপ্তি পেয়েছি: ওমর সানি

| আপডেট :  ৩১ আগস্ট ২০২২, ১১:০৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২২, ১১:০৯ পূর্বাহ্ণ

বর্ণাঢ্য ক্যারিয়ার ওমর সানির। এক সময় বাংলা সিনেমার মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। এরপর ভিলেন হিসেবেও বেশ খ্যাতি পেয়েছিলেন। দুই যুগেরও বেশি সময় ধরে অভিনয়ে সরব ছিলেন। সাম্প্রতিক সময়ে নিয়মিত না হলে মাঝেমধ্যেই সিনেমায় দেখা যায় তাকে।

বিভিন্ন প্রজন্মের নন্দিত নির্মাতাদের সঙ্গে কাজ করা হয়েছে ওমর সানির। তবে এই প্রথম নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় কাজ করলেন তিনি। তবে কোনো সিনেমা বা ওটিটির কাজ নয়। সানিকে দেখা যাবে ফারুকীর নির্মাণে নতুন একটি বিজ্ঞাপনে।

ওই বিজ্ঞাপনে ওমর সানির সঙ্গে কাজ করেছে ‘ব্যাচেলর পয়েন্ট’র জনপ্রিয় কাবিলা চরিত্রে অভিনয় করা জিয়াউল হক পলাশ। পলাশ তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় একটি নাম।

পলাশের সঙ্গে মোস্তফা সারোয়ার ফারুকীর পরিচালনায় কাজ করার তথ্যটি নিজেই জানিয়েছেন ওমর সানি। তিনি বলেন, মোস্তফা সরয়ার ফারুকী ওয়াও, এক কথায় অসাধারণ। এই প্রথম তার সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করলাম। আমার সঙ্গে কো-আর্টিস্ট ছিলেন পলাশ (কাবিলা)। সানি আরও বলেন, কাজ করে তৃপ্তি পেয়েছি, ইনশাল্লাহ আরও কাজ করবো। ধন্যবাদ মোস্তফা সরয়ার ফারুকীর টিম ছবিয়ালকে।

চলচ্চিত্রের পাশাপাশি ওমর সানীকে বিভিন্ন সময় বিজ্ঞাপনে মডেল হতে দেখা যায়। নাটক সিনেমায় অনিয়মিত হলেও বিজ্ঞাপনে তার পদচারণা আছে। তারই ধারাবাহিকতায় এই বিজ্ঞাপন। দ্রুতই দেখা যাবে আর্থিক লেনদেনের অ্যাপসের বিজ্ঞাপনটি।