প্রপোজ করতে গিয়ে লাল শাড়ি পরেছিলাম: অপু বিশ্বাস

| আপডেট :  ৩১ আগস্ট ২০২২, ১০:১৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২২, ০৯:৩৬ পূর্বাহ্ণ

ঢাকায় ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ দেড় যুগ ধরে অভিনয় করেছেন তিনি। একটা সময় ঢালিউডের শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় কাটিয়েছেন তিনি। বেশ কিছু দিন বিরতির পর ফের সিনেমায় নিয়মিত হয়েছেন।

তার অভিনীত প্রথম কলকাতার সিনেমা ‘আজকের শর্টকাট।’‘আজকের শর্টকাট’ সিনেমাটি আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে। সিনেমাটির প্রচারণায় কলকাতায় ব্যস্ত সময় পার করে দেশে ফিরেছেন তিনি।

দেশে ফিরেই নিজের সিনেমা নিয়ে কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। সেখানে তিনি প্রথমবার সরকারি অনুদান পাওয়া চলচ্চিত্র লাল শাড়ি নিয়ে কথা বলেন, তিনি বলেন লালটা আসলে সব কিছুর সঙ্গেই মানায়। ধরেন বিয়ে করতে গেলে লাল শাড়ি পরে, প্রপোজ করতে গেলেও পরে।

যেমন আমি প্রপোজ করতে গিয়ে লাল শাড়ি পরেছিলাম। আবার আমরা মেয়েরা যখন মা হই, বেবি শাওয়ারের সময়ও মা আমাকে লাল শাড়ি পরিয়ে দিয়েছিল। এখন আর না বলি, বাকিটা আমরা লাল শাড়ি সিনেমার মহরতের সময় বিস্তারিত বলব।

উল্লেখ্য, লাল শাড়ি’র জন্য অপু বিশ্বাসকে ৬৫ লাখ টাকার অনুদান দেওয়া হয়। গত ২০ জুলাই মন্ত্রণালয় থেকে সরকারি অনুদান পাওয়া সিনেমা ‘লাল শাড়ি’র জন্য অনুদানের প্রথম চেক গ্রহণ করেন অপু বিশ্বাস।