বিতর্ক হবে জানলে নগ্ন হতাম না: রণবীর

| আপডেট :  ৩১ আগস্ট ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ণ

একটা ফটোশুটের কারণে যে এভাবে বিপাকে পড়তে হবে, তা আন্দাজও করতে পারেননি রণবীর সিং। এতকিছু না ভেবেই রাজি হয়েছিলেন নগ্ন ফটোশুটে। আর সেই রাজি হওয়ায়ই হল কাল!

জুলাই মাসে সেই নগ্ন ফটোশুটের ছবি প্রকাশ্যে আসতেই নানা মহলে, নানা আলোচনা ও বিতর্ক। এমনকি, রণবীরের নামে মুম্বাই পুলিশের কাছে একাধিক স্বেচ্ছাসেবী সংস্থার তরফ থেকে অভিযোগও দায়ের হয়। আর সেই অভিযোগের উপর ভিত্তি করেই সোমবার পুলিশের কাছে বয়ান রেকর্ড করতে গিয়েছিলেন রণবীর।

প্রায় দুঘণ্টা ধরে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন রণবীর সিং। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গোটা ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন রণবীর। পুলিশকে তিনি বয়ানে জানিয়েছেন, ‘এরকম বিতর্ক হবে জানলে তিনি কখনই এরকম ফটোশুট করতে রাজি হতেন না। ইচ্ছাকৃতভাবে কাউকে অসম্মান করতে চাইনি। এটি শুধুমাত্রই একটি ফটোশুট।’

রণবীর সিং নায়ক কখন কী করেন বলা মুশকিল। সবচেয়ে বেশি চমক যে তাঁর পোশাকে, তা বলাই বাহুল্য। কখনও ধোপদুরস্ত, কখনও একেবারেই বিদঘুটে পোশাকে তিনি অনায়াসে হাজির হয়ে যান সকলের সামনে। কিন্তু এবার আর সে সবের ধার ধারেননি তিনি। এবার রণবীরকে দেখা গেল বিনা সুতোয়। ‘পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করলেন তিনি। স্বাভাবিক ভাবেই ছবিগুলি ছড়িয়ে পড়েছে নেট ভুবনে।