নোভার রুপের আ’গুনে তরুণদের স’র্বনাশ, শেষ রক্ষা হলো না সেই সুন্দরীর

| আপডেট :  ৩০ আগস্ট ২০২২, ০৪:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ আগস্ট ২০২২, ০৪:০৭ অপরাহ্ণ

নানা অ’নৈতিক কর্মকাণ্ডের জের ধরে অনেক আগে থেকেও পুলিশের নজরে ছিলেন সুন্দরী তাসমিয়া রশিদ নোভা (২২)। আর এরই মধ্যে গো’পন তথ্যের ভিত্তিতে অ’ভিযান চা’লিয়ে গত বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাত আনুমানিক ২ টার দিকে তাকে গ্রে’প্তার করে নরসিংদীর শিবপুর থানা পুলিশ। এ সময়ে তার কাছ থেকে ৩০ কেজি ‘গাঁ”জা’ও উ’দ্ধার করা হয়।

এদিকে নোভার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়ায় বলে জানা গেছে। তিনি একটি প্রাইভেটকারে এই গাঁ’জা নিয়ে নরসিংদীর রায়পুরা যাচ্ছিলেন। কিন্তু তার আগেই তাকে গ্রে’ফতার করে পুলিশ। শিবপুর থানা পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে সবুজ রঙের একটি প্রাইভেটকারে বিপুল পরিমাণ মা’দ’ক’ নরসিংদী আসছে বলে তারা আগে থেকেই জানতে পারে। পরে অ’ভিযান চালিয়ে তাকে আ’টক করা হয়।

পুলিশ টার্গেটকৃত প্রাইভেটকারটিকে ফলো করছে বুঝতে পেরে নরসিংদী ও ইটাখোলার মাঝামাঝি স্থান থেকে যশোর রোডে ঢুকে যায় সেটি। ওই সড়কে ঢোকার পর প্রাইভেটকার রেখে পালিয়ে যায় চালক। পুলিশ সেখানে গিয়ে গাড়ি তল্লা’শি করে ”গাঁ”জা” উ’দ্ধার করে। নোভাকে গ্রে’ফতার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের হাতে নোভাকে আ’টকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। কাজীপাড়া মহল্লার সীমানা ছাড়িয়ে তাকে নিয়ে আলোচনা নগরজুড়ে। নিজের রূপের জালে ফে’লে স’র্বনাশ করছে সে তরুণ-যুবকদের।

এদিকে সংবাদ মাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশে বিভিন্ন কর্মকর্তা জানিয়েছেন, দিনের পর দিন পুলিশের চোখ ফাকি দিয়ে নানা অ’নৈতিক কাজ করে আসছিলেন নোভা। তবে এরই মধ্যে গো’পন তথ্যের আলোকে অ’ভিযান চা’লিয়ে গ্রে’প্তার করা হয়েছে তাকে।