বলিউডের ‘মুন্না ভাই থ্রি’তে অভিনয়ের গুঞ্জন, সত্যিটা জানালেন চঞ্চল

| আপডেট :  ৩০ আগস্ট ২০২২, ০৩:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ আগস্ট ২০২২, ০৩:১৩ অপরাহ্ণ

নানা ধরনের চরিত্রে অভিনয় করে প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন চঞ্চল চৌধুরী। সময়টা যেন এখন এখন চঞ্চলের। আর এ কারণেই সবকিছুতেই ভক্তদের প্রত্যাশা চরমে। এমনই এক গুঞ্জনে বিহ্বল দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন চলছে, বলিউডের ‘মুন্না ভাই’ সিনেমা সিরিজে অভিনয় করছেন বাংলাদেশি এ অভিনেতা।

এ নিয়ে ভক্তদের মাঝে তুমুল আলোচনা চললেও খবরটি সত্য নয় বলে জানালেন খোদ চঞ্চল চৌধুরী। এ বিষয়ে তিনি বিশেষ কিছুই জানেন না বলে গণমাধ্যমকে জানান। তিনি জানান, এটি নেহাৎ গুঞ্জন। একটি ফেসবুক পোস্টে দেখা যায়, তাকে নিয়ে আগ্রহ দেখাচ্ছেন বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান ডিজনি+হটস্টারের হেড অব ক্রিয়েটিভ কমিউনিকেশনস অফিসার হুজেফা কাপাডিয়া। পোস্টটি শেয়ার করেন চঞ্চল চৌধুরী।

সে পোস্টে বলা হয়, চঞ্চল চৌধুরীতে মুগ্ধ তিনি। শিগগিরই কাস্টিং টেবিলে দেখা হচ্ছে তাদের। সেখানে ‘মুন্না ভাই’ সিরিজেরও ইঙ্গিত রেখে বলা হয়, ‘আমরা বড় কোনো পরিকল্পনা করব। আপনার সাফল্য কামনা করছি।’

সেই পোস্টে হুজেফা চঞ্চলের ভূয়সী প্রশংসা করে লেখেন, ‘চঞ্চল ভাই একজন সত্যিকারের শিল্পী। আপনার স্রষ্টাপ্রদত্ত অভিনয় দক্ষতা, অসাধারণ অভিব্যক্তি দিয়ে যে কাউকে মুগ্ধ করতে পারেন। আপনাকে স্যালুট আরেক মায়ের পেটের ভাই আমার। মাত্রই আপনার অভিনীত সিরিজটি (কারাগার) দেখলাম। দ্বিতীয় অংশ দেখার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করছি। আমার টিমের সহায়তায় তৈরি করা একটা ছোট ক্লিপ শেয়ার করছি।

এটি নতুন করে সম্পাদনা ও রং বিন্যাস করা। আমার বিশ্বাস আপনি তা পছন্দ করবেন। যদি সিনেমাটোগ্রাফার আপনার চোখ ও হাতের অভিব্যক্তি নিয়ে খেলতে পারেন তাহলে ব্যাপারটা অনেক বেশি আকর্ষণীয় হবে। দয়া করে কিছু মনে করবেন না।’

এদিকে আসলেই কি চঞ্চল এমন প্রস্তাব পেয়েছেন? জানতে চাওয়া হয়েছিল এ অভিনেতার কাছে। তিনি গণমাধ্যমক বলেন, ‘আপনারা যতটুকু দেখেছেন, আমিও ততটুকুই জানি। এ ধরনের কেউই আমার সঙ্গে যোগাযোগ করেননি। ‘মুন্না ভাই থ্রি’ কর্তৃপক্ষ তো নয়ই। এই খবর সত্য নয়।’

মূলত, হুজেফার এই পোস্টকে কেন্দ্র গুঞ্জন ওঠে, ডিজনি+হটস্টারের সঙ্গে কাজ করতে যাচ্ছেন চঞ্চল। আর সেখানে ‘মুন্না ভাই থ্রি’ সিনেমায় হিরানির পরিচালনায় কাজ করবেন এই অভিনেতা।

এদিকে, ভারতের আলোচিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’-এর দ্বিতীয় সিজন নির্মিত হতে যাচ্ছে। অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে এটি। শোনা যাচ্ছে, নতুন সিজনে খল চরিত্রের জন্য ভাবা হচ্ছে চঞ্চল চৌধুরীকে।

এ বিষয়ে চঞ্চল চৌধুরী বলেন, ‘কাস্টিং এজেন্সি আমাকে নিয়ে ভাবছে। তবে এটা একদম প্রাথমিক পর্যায়ে রয়েছে; কী হবে তার কিছুই জানি না।’

দেশের এই মুহূর্তের সবচেয়ে আলোচিত অভিনেতা চঞ্চল চৌধুরী। বহুমুখী অভিনয়ের মাধ্যমে জয় করে নিয়েছেন দর্শকের মন। নাটক দিয়ে শুরু, এরপর সিনেমা কিংবা সিরিজ, যেখানেই পা রেখেছেন, নিজেকে নিয়ে গেছেন জনপ্রিয়তার তুঙ্গে। সর্বশেষ ‘হাওয়া’ সিনেমা ও ‘কারাগার’ সিরিজের মাধ্যমে দেশজুড়ে আলোড়ন তৈরিনকরেন এ অভিনেতা।