‘পেটের মধ্যে কেউ নড়ে না, আমার ভাল্লাগে না’

| আপডেট :  ২৯ আগস্ট ২০২২, ০৮:১০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৯ আগস্ট ২০২২, ০৮:১০ পূর্বাহ্ণ

ঢালিউডের রোম্যান্টিক দম্পতি রাজ-পরীর ঘর আলো করে এসেছে পুত্র ‘রাজ্য’। রাজ্যই যেন এখন নতুন পৃথিবী পরীমনির। প্রতিটা ক্ষণই তার কাটছে রাজ্যের ব্যস্ততায়। পরীর জীবনে রাজ্য যেন হাজির হয়েছে নতুন এক আনন্দধারা নিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও সেই আনন্দ ছড়িয়ে দিয়েছেন পরীমনি। তার প্রায় প্রতিটি স্ট্যাটাসেই বলছেন পুত্রকাহিনী। তবে এই আনন্দের ভিড়েও গর্ভাবস্থার দিনগুলো মিস করছেন পরীমনি!

গত শনিবার (২৭ আগস্ট) রাতে ফেসবুকে এক স্ট্যাটাসে পরী লিখেছেন, ‘আমি আমার গর্ভাবস্থার দিনগুলো ভীষণ মিস করছি। পেটের মধ্যে কেউ নড়ে না, আমার ভাল্লাগে না।’ এই পোস্টের নিচে রাজকে মেনশন দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন, কথাগুলো স্বামীকেই বলছেন।

ওই স্ট্যাটাসে রাজ মন্তব্য করেছেন, ‘তোমাকে মিস করছি পরী।’ স্ট্যাটাসের কমেন্টে রাজ্যের প্রতি শুভকামনা জানিয়েছেন পরীর ভক্তরা৷

এদিকে ছেলে নিয়ে ব্যস্ততার অন্ত নেই পরীমনির। কয়েকদিন আগেই আকিকা দিয়েছেন ছেলের। চলছে নানা জিনিস কেনাকাটাও। এছাড়া প্রায় প্রতিদিনই পরিচিতদের কেউ না কেউ রাজ্যকে দেখতে বাসায় হাজির হচ্ছেন। সকলের দোয়া ও ভালোবাসার কেন্দ্রে ছোট্ট রাজপুত্র।

রাজ্যর মা আগেই জানিয়েছিলেন, প্রেগন্যান্সির সময়টায় নানানভাবে নিজেকে সময় দিয়েছেন তিনি। নিজের মতো করে নতুন নতুন অনেক কিছু শিখেছেন।

গত ১০ আগস্ট বিকেল ৫টা ৩৬ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ছেলের জন্ম দেন পরীমনি। বাবা শরিফুল রাজের নামের সাথে মিল রেখে ছেলের নাম রাখা হয় শাহীম মুহাম্মদ রাজ্য।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। নবজাতককে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি ঢালিউডের রোমান্টিক এই দম্পতি।

সন্তানের জন্য কেনাকাটা করে ঘরভর্তি করে ফেলেন। তারকা দম্পতির সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নেটিজেনরা আগেই অনুমান করেছিলেন, ছেলের মা হচ্ছেন পরী। অবশেষে সেটিই সত্যি হয়েছে। রাজ-পরীর ঘরে রাজ্যই এসেছে।