এক সময় আমিও মানুষের কাছে ভালো ছিলাম : প্রভা

| আপডেট :  ২৮ আগস্ট ২০২২, ১২:১৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ আগস্ট ২০২২, ১২:১৯ অপরাহ্ণ

বাংলাদেশের ছোটপর্দার আলোচিত-সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ব্যক্তিজীবন নিয়ে একসময়ে ব্যপক সমালোচিত হলেও সবকিছু কাটিয়ে আবারও অভিনয়ে ফিরেছেন এই অভিনেত্রী। আর বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। বিভিন্ন সময় নিজের ব্যক্তিজীবন ও লাস্যময়ী রূপ মেলে ধরেন সোশ্যাল মিডিয়ায়।

আর শনিবার (২৭ আগস্ট) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী প্রভা। তাতে একটি ক্যাপশনজুড়ে দিয়ে সঙ্গে ভালোবাসার ইমোজি দিয়েছেন তিনি। প্রভা ছবির ক্যাপশনে লিখেছেন, “আমার সম্পর্কে খারাপ গল্প শুনলেও জেনে রাখুন, একটা সময় ছিল আমি সেই মানুষদের কাছে ভালো ছিলাম। কিন্তু তারা আপনাকে কখনোই বলবে না তা।”

প্রভার এই পোস্টে অনেকেই তাকে মন্তব্যঘরে সমর্থন জানিয়েছেন। আবার কেউ কেউ লিখেছেন আক্রমণাত্মক কথাও। অনেকের মতে প্রভা তার কাজেরই প্রতিফল পাচ্ছেন। তবে এসব কমেন্ট নিয়ে বিচলিত না হয়ে প্রভা গুরুত্ব দিচ্ছে তার অভিনয় জীবনকেই।

প্রসঙ্গত, ছোটপর্দায় অল্পসময়েই জনপ্রিয়তা পেয়েছিলেন প্রভা। তবে ব্যক্তিজীবনের কিছু জটিলতার জেরে দীর্ঘদিনের জনে চলে যান পর্দার বাইরে। প্রায় ৩ বছরের বিরতির পর স্বমহিমায় আবারও পর্দায় ফিরেছেন এই অভিনেত্রী