হোটেলে আমাকে অফার দেওয়ার সঙ্গে সঙ্গেই হ্যাঁ বলে দিই: সাবর্ণী

| আপডেট :  ২৭ আগস্ট ২০২২, ০৮:১৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ আগস্ট ২০২২, ০৮:১৯ অপরাহ্ণ

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বর্তমানে চলচ্চিত্রের পাশাপাশি ব্যবসায়ও মনোযোগী হয়েছেন এই অভিনেত্রী। তবে হঠাৎই এই নায়িকার বিরুদ্ধে এসেছে বড় ধরনের অর্থ কে’লেঙ্কারির অভিযোগ।

জানা গেছে ‘ও মাই লাভ’ সিনেমায় মাহিয়া মাহি প্রযোজকের কাছ থেকে ১০ লাখ টাকা নিয়েও শেষ পর্যন্ত কাজটি করেননি। এর জেরে তার জায়গায় যুক্ত হন ওপার বাংলার টালিগঞ্জের অভিনেত্রী সাবর্ণী।

এই অভিনেত্রী বলেন, ‘ও মাই লাভ’ সিনেমার শুটিং ২০১৮ সালে শুরু হয়। এই সিনেমার লিড রোলে অভিনয়ে যুক্ত হওয়াটা ছিল অপ্রত্যাশিত! আসলে এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার কথা ছিল মাহিয়া মাহির। আর আমার করার কথা ছিল সেকেন্ড রোল করার। যেটি এখন বাংলাদেশের অমৃতা করেছেন। কোনো এক অজানা কারণে মাহি সিনেমা থেকে সরে দাঁড়ান।

এরপর শুটিং করে দুই দিন বসে ছিলাম। আমি মায়ের সঙ্গে বাংলাদেশের একটি হোটেলেই ছিলাম। তিন দিনের মাথায় প্রযোজক জাহাঙ্গীর সিকদার, মোরশেদ খান হিমেল আর শামসু্দ্দিন টিপু ভাই হোটেলে দেখা করে আমাকে লিড রোল করার অফার দেন। আমি সঙ্গে সঙ্গেই হ্যাঁ বলে দিই। এটি ছিল আমার কাছে ইউনিক ও শকিং বিষয়। প্রায় দেড় মাস মুভিটির জন্য সময় দিয়েছি। আশা করছি সবার ভালো লাগবে। সিনেমাটি দর্শক গ্রহণ করলে ভবিষ্যতে ঢালিউডের আরও সিনেমায় অভিনয় করার ইচ্ছা রয়েছে।’

পরিচালক আবুল কালাম আজাদ এ প্রসঙ্গে বলেন, ‘একাধিকবার গল্প শোনার পর তিনি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন। কিন্তু শুটিংয়ের আগের দিন মাহি গল্প পরিবর্তন ও দ্বিতীয় নায়িকাকে সিনেমা থেকে বাদ দিতে বলেন। সম্মত না হলে তিনি সিনেমাটিতে কাজ করায় অপারগতা প্রকাশ করেন।

এরপর শিল্পী সমিতির তদানীন্তন সাধারণ সম্পাদক জায়েদ খানের মধ্যস্থতায় মাহি কয়েক দফায় ৫ লাখ টাকা ফেরত দিলেও বাকি ছয় লাখ টাকা ফেরত দেননি।’ জাহাঙ্গীর শিকদার এই ছয় লাখ টাকা ফেরত পাওয়ার জন্য মামলা করবেন বলেও জানান।

প্রসঙ্গত, রাকিব সরকারের সাথে বিয়ের পর বর্তমানে সিনেমার কাজ কমিয়ে দিয়েছেন মাহি। মাহি জানিয়েছেন কম সিনেমায় কাজ করে ভালো অভিনয়ের প্রতি গুরুত্ব দিবেন তিনি।