‘আপনাকে চিনি তো, আপনি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা’

| আপডেট :  ২৭ আগস্ট ২০২২, ১২:২৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ আগস্ট ২০২২, ১২:২১ অপরাহ্ণ

সিনেমার প্রচারণার জন্য বর্তমানে কলকাতায় আছেন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। কলকাতা কেন তাকে বেশি টানেন অপুকে নিজেই জানালেন। তিনি বলেন, কলকাতায় ফুচকার প্রেমে পড়েছি। কলকাতার ফুচকা আমাকে বেশি টানে। কলকাতার নিউমার্কেটের ফুচকা আমার ভীষণ পছন্দ। ওপার বাংলায়ও বেশ ভক্ত আছে অপুর।

এই অভিনেত্রী প্রথমবারের মতো কলকাতার সিনেমায় কাজ করছেন। সিনেমা নিয়ে তিনি ব্যস্ত সময় পার করছে। এর আগে তিনি কলকাতায় অনেকবার গিয়েছেন, কিন্তু এবার তিনি সিনেমার কাজেই প্রথম কলকাতায় ব্যস্ত সময় পার করছেন।

বাংলাদেশের এক গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী- সবার প্রশ্ন- এত পরে কেন কলকাতার সিনেমায় অভিনয় করেছি? আরও আগে কেন কলকাতার সিনেমায় অভিনয় করিনি? সবাই বলছেন- আপনাকে চিনি তো, আপনি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা। এই কথাটিও একজন অভিনয়শিল্পী হিসেবে আমাকে খুব মুগ্ধ করেছে। শিল্পী হয়ে বেঁচে থাকার সাফল্য বুঝি এমনই। কলকাতার মানুষ আমাকে চেনেন এটা অনেক বড় প্রাপ্তি।

অপু বিশ্বাস জানান, কলকাতায় অনেকবার এসেছি, কিন্তু সিনেমা মুক্তির জন্য এবারই প্রথম। এখানে আসার পর ‘আজকের শর্টকাট’ সিনেমার পোস্টার উন্মোচন হয়েছে। এছাড়া বিভিন্ন জায়গায় ইন্টারভিউ দিচ্ছি। টিভি চ্যানেলে কথা বলছি। অনলাইন নিউজ পোর্টালের সঙ্গে কথা বলছি। সবমিলিয়ে সিনেমার প্রচারের জন্য অনেক ব্যস্ত সময় পার করছি।

‘আজকের শর্টকাট’ কলকাতার সিনেমা হলেও বাংলাদেশেও মুক্তি পাবে সিনেমাটি। এ নিয়ে অপু জানান, আজকের শর্টকাট বাংলাদেশেও মুক্তি পাবে, প্রক্রিয়ার মধ্যে আছে। এদেশে মুক্তি পেলে এখানকার ভক্ত ও দর্শকরা হলে গিয়ে দেখতে পারবেন।

সিনেমার আবেদন বিশ্বজুড়ে, প্রয়োজন শুধু ভালো গল্প এমন মন্তব্য করে অপু আরও বলেন, সিনেমার আবেদন অন্যকিছুতে হবে না। হলে গিয়ে সিনেমা দেখার আনন্দ অন্য কিছু দিয়ে সম্ভব না। ওটিটি দর্শকরা দেখছেন। অস্বীকার করার উপায় নেই। কিন্তু, সিনেমার আবেদন বিশ্বজুড়ে। প্রয়োজন শুধু ভালো গল্প।