মনে রাখবেন প্রযোজকরা বাপ হয়: নায়ক-নায়িকাদের প্রতি প্রযোজকের হুশিয়ারী

| আপডেট :  ২৬ আগস্ট ২০২২, ০৫:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ আগস্ট ২০২২, ০৫:২০ অপরাহ্ণ

বিগত কয়েকদিন ধরেই আলোচনার শীর্ষবিন্দুতে চলে এসেছে সরকারি অনুদানে নির্মিত আশীর্বাদ সিনেমাটি। প্রায় এক সপ্তাহ যাবৎ এই সিনেমাটির প্রযোজক বনাম নায়িক-নায়িকা-পরিচালকের দ্বন্দ্ব সরগরম ছিলো মিডিয়া।

দ্বনৃদের শুরু হয় যখন প্রযোজক জেনিফার ফেরদৌস আশির্বাদ চলচ্চিত্রের সংবাদ সম্মেলন করেন। সেখানে সিনেমার নায়ক নায়িকা কাউকেই আমন্ত্রণ জানাননি। ওই সংবাদ সম্মেলনে নায়ক রোশান ও নায়িকা মাহির বিরুদ্ধে ফেসবুকে পোস্টার শেয়ার না করার অভিযোগ আনেন।

এরপরেই রোশান মুখ খোলেন।প্রযোজকের বিরুদ্ধে নানা অভিযোগ আনেন। সংবাদ সম্মেলন করে নায়িকা মাহিয়া মাহিও বেশকিছু অভিযোগ তোলেন জেনিফার ফেরদৌসের বিরুদ্ধে। জেনিফারের বিরুদ্ধে শিল্পী সমিতিতে লিখিত অভিযোগও দিয়েছেন মাহি। এরপরে মূলত প্রযোজক ও অভিনয়শিল্পীরা প্রায় মুখোমুখি অবস্থানে চলে আসেন।

আর বিষয়টি নিয়ে বৃহস্পতিবার বিষ্ফোরক মন্তব্য করেছেন প্রযোজক ইকবাল। তিনি নায়ক নায়িকাদের বাড়ি গাড়ির প্রশ্ন সামনে এনেছেন। ইকবাল বলেন, কিছু নায়ক নায়িকারা সিএনজি নিয়ে আসতো এক ছবির শুটিং করতেই না করতেই গাড়ি এবং ফ্লাট এর মালিক হয়ে যায় অথচ প্রযোজক রাস্তায় বসে থাকে। কি এমন জাদু আছে তাদের কাছে, প্রশ্ন আমার ঐ নায়ক নায়িকাদের কাছে যারা গতকাল থেকে সুন্দর সুন্দর পোস্ট দিচ্ছেন। মনে রাখবেন, প্রযোজকরা বাপ হয়।

প্রসঙ্গত, শিল্পর সমিতির হস্তক্ষেপে গতকাল এই দ্বন্দের অবসান ঘটে। একটি ফেসবুক লাইভে এসে নিজেই সেই দ্বন্দ্ব অবসানের ঘোষণা দিয়েছিলেন সিনেমাটির নায়ক-নায়িকাসহ পরিচালক-প্রযোজক। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এফডিসির শিল্পী সমিতির সামনে থেকে ফেসবুক লাইভে এসে দুঃখ প্রকাশ করেন তারা।