মাহির সঙ্গে প্রযোজক জেনিফারের মধ্যকার দ্বন্দ্বের অবসান

| আপডেট :  ২৫ আগস্ট ২০২২, ০৯:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৫ আগস্ট ২০২২, ০৯:২০ অপরাহ্ণ

সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘আশীর্বাদ’ মুক্তিকে কেন্দ্র করে ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি ও এই সিনেমার প্রযোজক জেনিফার ফেরদৌসের সঙ্গে একে অপরের দিক পাল্টাপাল্টি অভিযোগ উঠে এসেছে। জানা গেল, অবশেষে মাহিয়া মাহি ও প্রযোজক জেনিফার ফেরদৌসের মধ্যকার দ্বন্দ্বের অবসান ঘটেছে।

এর আগে, এই ঘটনাটি বেশ আলোচনা ও সমালোচনার সৃষ্টি করে। এ নিয়ে দেশের জাতীয় গণমাধ্যমেও বেশ লেখালেখি হয়। এদিকে বৃহস্পতিবার এফডিসিতে সংবাদ সম্মেলন করে পাল্টাপাল্টি সব অভিযোগ ভুল বলে জানিয়েছেন তারা। এসময় তারা উল্লেখ করেছেন,
এখন থেকে তাদের দুইজনের মধ্যে আর কোনো সমস্যা নেই।

দ্বন্দ্বের অবসানের আগে সংবাদ সম্মেলনে ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক জেনিফার বলেছিলেন, আমি দুদিন আগেই মা-ম-লা করতাম, আমার অনেক বড় ক্ষতি করেছে মানিক। সিনেমার ৩০টার ওপরে প্রেক্ষাগৃহ পাওয়ার কথা ছিল। এখন আমি ৯-১০টা প্রেক্ষাগৃহও পাচ্ছি না। এটা অনুদানের সিনেমা, ফাজলামো না। এই টাকা আমি তুলে দেখাব। এই টাকা আসবে মানিক, মাহি ও রোশানের ঘর থেকে। এর ক্ষতিপূরণ পরিচালক, মাহি, রোশানকে দিতে হবে এবং আমি অবশ্যই মা-ম-লা করব।

এদিকে প্রযোজক জেনিফার এই সিনেমার পরচালকের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ এর অভিযোগ তুলেছেন। এ নিয়ে একাধিক কর্মী টাকা ঠিক পরিমাণ না পাওয়ার অভিযোগ দিয়েছেন বলে দাবি করেন জেনিফার।

সমস্যা সমাধানের আগে নায়িকা মাহি সমিতি বরাবর অভিযোগ দিয়েছিলেন। অভিযোগে তিনি লেখেন, সম্প্রতি ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক ফেরদৌস জেনিফার আমার বি-রুদ্ধে নানা ধরনের মি-থ্যা অ-ভিযোগ এনে বা-জে মন্তব্য করে যাচ্ছেন। প্রযোজক জেনিফার ফেরদৌসের বিতর্কিত ক-র্ম-কা-ণ্ডে-র বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের আবেদন করেন। একইসাথে শিল্পীদের ভা-বমূর্তি অ-ক্ষুণ্ণ রাখার অনুরোধও জানান মাহি।

জানা যায়, সরকার অনুদানপ্রাপ্ত সিনেমা‘আশীর্বাদ’আগামীকাল ২৬ আগস্ট মুকিত পেতে যাচ্ছে। সিনেমাটি নির্মিত হয়েছে মুক্তিযুদ্ধ ও এ সময়ের গল্প নিয়ে। ‘আশীর্বাদ’ টিম আশা করছেন দর্শক ভালোবেসেই নিবেন সিনেমাটি।