আন্তরিকতায় পরিপূর্ণ পূর্ণিমার নতুন সংসার

| আপডেট :  ২৪ আগস্ট ২০২২, ১০:১৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ আগস্ট ২০২২, ১০:১৭ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। মাত্র কিছুদিন আগেই এই অভিনেত্রী সবািকে তার নতুন সংসারের খবর জানিয়েছেন। আর এই সুসংবাদের রেশ কাটতে না কাটতেই জানা গেলো নতুন কাজের কথা।

এ বিষয়ে পূর্ণিমা জানান, ছটকু আহমেদ তার নতুন সিনেমা ‘আহারে জীবন’ শুরু করতে যাচ্ছেন। আমার সঙ্গে প্রাথমিকভাবে আলাপ আলোচনা হয়েছে। আমি গল্পও শুনেছি। ছটকু ভাই সিনিয়র মানুষ তার গল্পটি অসাধারণ। করোনাকালীন একটি গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি। কিন্তু এখনো কাজের কথা চূড়ান্ত হয়নি।

পূর্ণিমা আরও জানান, আমার মেয়ের স্কুল শুরু হয়েছে। সংসার নিয়ে ব্যস্ত আছি। তাই কাজের কথা এখন কনফার্ম হয়নি। সাইনিংও হয়নি। ব্যাটে বলে মিলে গেলে কাজটি করতে পারি। তবে এখনো চূড়ান্ত হয়নি কিছু।

নতুন সংসারে পূর্নিমার স্বামীর তার কাজের প্রতু মনোভাব বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি এবং আমার কাজ সম্পর্কে জেনেই এই বিয়েটা হয়েছে। আমরা দুজনই দুজনার প্রতি খুবই আন্তরিক এবং দুজনই দুজনার কাজের প্রতি অত্যন্ত সহযোগিতাপরায়ন।’

প্রসঙ্গত, পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তা। উচ্চবিত্ত পরিবারের সন্তান আশফাকুর রহমান রবিন পড়ালেখা করেছেন অষ্ট্রেলিয়ার সিডনিতে। সেখান থেকে পড়ালেখা শেষ করে তিনি যোগদান করেন বাংলাদেশের একটি বহুজাতিক বেসরকারি প্রতিষ্ঠানের মার্কেটিং বিভাগে। বর্তমানে প্রতিষ্ঠানটির ব্রান্ড ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন তিনি।