রেপ সিন থাকলে মিশা ভাই বেশি এগ্রেসিভ হয়ে যান: ডন

| আপডেট :  ২৪ আগস্ট ২০২২, ০৩:০১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ আগস্ট ২০২২, ০৩:০১ অপরাহ্ণ

ঢালিউড পাড়ায় এক জনের বিপরীত আরেকজনকে নিয়ে মন্তব্য করা নতুন কিছু নয়। এবার ঢাকাই সিনেমার সফল খল অভিনেতা মিশা সওদাগরের বিরুদ্ধে মন্তব্য করেছেন আরেক খল অভিনেতা ডন। তারা দু’জন একসঙ্গে কাজ করেছেন অসংখ্য সিনেমায়।

এখন আর সিনেমার পর্দায় দেখা যায় না ডনকে। ঢালিউডের নন্দিত অভিনেতা সালমান শাহ না ফেরার দেশে চলে যাবার পর ডনের ক্যারিয়ার দুমরেমুচরে যায়। সালমানে সঙ্গে প্রায় ২৫টি সিনেমায় কাজ করেন এই খল অভিনেতা।

ক্যারিয়ার জীবনে মিশার সঙ্গে প্রায় ৫ শতাধিক সিনেমায় কাজ করেছেন ডন। গণমাধ্যমে মিশার বিষয়ে নতুন তথ্য দিলেন ডন। তিনি বলেন, ‘মিশা ভাই ন্যাচারাল অভিনয় করার চেষ্টা করেন। ফলে যাদের সঙ্গে ধরাধরি করেন তারা ব্যথা পান। অর্থাৎ অ্যা-ক-শ-ন বা রে-প সিনে কো-আর্টিস্ট ব্যথা পান। এটা উচিত নয়।

ডন আরও বলেন, ‘আমরাও তো করি, রে-প সিন করি, কিন্তু কো-আর্টিস্ট ব্যথা পান না। রে-প সিন থাকলে মিশা ভাই বেশি এ-গ্রে-সি-ভ হয়ে যান। চুলের মুঠি এমনভাবে ধরেন চুল ছিঁড়ে ফেলেন- এটা আমরা দেখে আসছি।’

মিশা ভাই ফিল্ম পলিটিক্সে পারফেক্ট জানিয়ে ডন গণমাধ্যমে আরও বলেন, ‘মিশা ভাই ফিল্ম প-লিটিক্সে পারফেক্ট। যার জন্য মিশা ভাই এখন ভালো একটা পর্যায়ে আছেন। আমরা ফিল্ম নিয়ে এতটা পলিটিক্স করার চিন্তা করি না, ধান্দাও নেই। ফিল্ম আর্টিস্ট থাকবেন ব্রড মাইন্ডের অধিকারী। শিল্পীরা উদার হবে বলেও জানান ডন।