দেশের বাইরে কেমন কাটল মোশাররফ করিমের জন্মদিন

| আপডেট :  ২৩ আগস্ট ২০২২, ০৬:৪৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৩ আগস্ট ২০২২, ০৬:৪৬ অপরাহ্ণ

ক্যারাম নাটকের মাধ্যমে ছোট পর্দায় আবির্ভাব জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের। মস্তফা সরওয়ার ফারুকীর হাত ধরে বাংলা নাটকে বিশেষ ধারা তৈরির ক্ষেত্রে মোশাররফ করিমের কৃতিত্ব সবারই জানা। ছোট পর্দার পাশাপাশি অভিনয় করেছেন বেশ কয়েকটি চলচিত্রে।

আজ সোমবার (২২ আগস্ট) ছিল এই গুণী অভিনেতার জন্মদিন। বিশেষ এ দিন উপলক্ষে ভক্তরা সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন।

সারাদেশে এবং দেশের বাহিরে প্রবাসী ভক্তরা জন্মদিনে তাকে প্রশংসায় ভাসিয়েছেন। সেই সাথে অনেক অভিনয়শিল্পী, পরিচালক, গল্পকার এবং নির্মাণ সংশ্লিষ্টরাও শুভেচ্ছা জানিয়েছেন মোশাররফ করিমকে।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তো নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে বড় একটি লেখার মাধ্যমে স্মৃতিচারণ করেছেন মোশাররফ করিম ও ক্যারাম নাটকের। একইসঙ্গে অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের।

জানা গেছে, মোশাররফ করিমের জন্মদিন কেটেছে তার মালয়েশিয়ায় এবং কাজের মধ্যে। সেখান থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে সবার শুভেচ্ছা পেয়েছেন।

জন্মদিনের শুভেচ্ছার প্রতিউত্তর দিয়েছেন অভিনেতা। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লেখার মাধ্যমে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মোশাররফ করিম।

তিনি লিখেছেন, ‘আমার জন্মদিন গত হল। কাজের মধ্যেই ছিলাম। খুব আনন্দে ছিলাম তাও না। অন্যসব দিনের মতোই কাটল। ব্যতিক্রম সকলের ভালোবাসামাখা বার্তা।“‘আমি একটু অন্যরকম’ এই ভাবনায় যে ফুলে থাকি সেটা চুপসে যায়; আবিষ্কার করি আমিও সবার মতোই- ভালোবাসাই ভালোবাসি। ভালোবাসার জন্য সবাইকে ভালোবাসা।”