প্রেমে পড়তে হলে মৌসুমীর প্রেমে পড়তাম: মিশা

| আপডেট :  ২১ আগস্ট ২০২২, ০৭:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ আগস্ট ২০২২, ০৭:৪৭ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা প্রিয়দর্শিনী আরিফা পারভিন জামান মৌসুমী। রুপের জাদু ও সিনেমায় দূর্দান্ত অভিনয়ে মন জয় করে নিয়েছেন একাধিক প্রজন্মের লাখ লাখ দর্শকের মন। সিনেমায় কাজ করে শুধু দর্শকের মন জয় করেননি। চলচ্চিত্র পাড়ায়ও অনেকেই তাকে পছন্দ ও ভালোবেসে ফেলেছেন রুপ আর অসাধারণ ব্যবহারে।

একাধিক পছন্দ করা মানুষদের মধ্যে নাম লেখিয়েছেন মিশা সওদাগর। ঢালিউডের সফল এই খলঅভিনেতা অতীতেও অনেকবার গণমাধ্যমে বলেছেন মৌসুমীর সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা। এমনকি মৌসুমীকে তিনি পছন্দ করতেন, এমনটাও জানিয়েছেন এই খলঅভিনেতা। জানা যায়, শেষ পর্যন্ত পছন্দটা প্রেম-বা ভিন্ন কোন সম্পর্কে গড়ায়নি।

কারো সঙ্গে যদি তিনি প্রেমে জড়ালে মৌসুমীর সঙ্গে প্রেমে জড়াতেন। এ নিয়ে ফের মুখ খুলেছেন মিশা। গেল রবিবার (২১ আগস্ট) চিত্রনায়ক সাইমন সাদিকের একটি ভিডিও ভ্লগে মিশা সওদাগর বলেন, ‘যদি প্রেমে পড়তে হতো, তাহলে মৌসুমীর প্রেমে পড়তাম’।

মিশা সওদাগরের আসল নাম শাহীদ হাসান। বিয়ে করেন মিতাকে। মূলত স্ত্রীর নামের সঙ্গে মিল রেখেই নিজের ‘মিশা’ নামটি রাখেন তিনি নিজেই। অন্যদিকে বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক ওমর সানীর সঙ্গে সংসার পেতেছেন মৌসুমী।