ক্ষুব্ধ অরুণা বিশ্বাসকে যা বললেন চিত্রনায়ক সাইমন

| আপডেট :  ২১ আগস্ট ২০২২, ১২:০৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ আগস্ট ২০২২, ১২:০৬ অপরাহ্ণ

চুরি হওয়ার পর দুই দিন অতিবাহিত হলেও এফডিসির কোনো সংগঠনের নেতারা তার খোঁজখবর নেননি বলে অভিযোগ করেছেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। এ নিয়ে তার নিজের সংগঠন শিল্পী সমিতিসহ এফডিসির বিভিন্ন সংগঠনের নেতাদের উপর চরম ক্ষুব্ধ অরুণা।

এ ব্যাপারে এ অভিনেত্রী বলেন, ‘দুই দিন গেল, বড় বড় নেতারা কেউ একবারও খোঁজ নিলেন না। আমার সংগঠন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ভাইসহ অনেকেই ছিলেন, তারাও খোঁজ নেননি। জিনিসগুলো উদ্ধার হোক বা না হোক, একবার ফোন দিলেও তো বুঝতে পারতাম আমার সংগঠন আমার পাশে আছে। অন্য সমিতির নেতারাও খোঁজ নেননি।’ কোথাও ব্যাগটি খুঁজে না পেয়ে রাজধানীর শিল্পাঞ্চল থানায় জিডি করেন অভিনেত্রী।

এদিকে অরুণা বিশ্বাসের ক্ষোভের বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেছেন সংগঠনের সহসাধারণ সম্পাদক সাইমন। তবে ব্যাগ হারানোর বিষয়টি অরুণা বিশ্বাস তাদের জানায়নি, বললেন সাইমন। তবে সহশিল্পী হিসেবে নিজ থেকেই খোঁজখবর নেওয়া উচিত ছিল বলে স্বীকার করেছেন এ নায়ক।

উল্লেখ্য,গত শুক্রবার (১৯ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে অভিনেত্রী নিজেই খবরটি দিয়েছিলেন। তিনি বলেন, ‘ব্যাগে আইফোন ১১, স্যামসাং এ৭৫ মডেলের দুটি মুঠোফোন ছিল। পাশাপাশি জাতীয় পরিচয়পত্র এবং ঘরের চাবিসহ আরও কিছু গুরুত্বপূর্ণ কাগজ ছিলো।’