শাকিব খান দেশে আসার পর ফোনে জানতে পারি ‘একটা সুখবর আছে’

| আপডেট :  ২০ আগস্ট ২০২২, ১১:৫৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ আগস্ট ২০২২, ১১:৪৫ অপরাহ্ণ

অবশেষে দীর্ঘ নয় মাস পর দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। ফেরার পরই জানান, বেশকিছু সুখবর দেবেন এই অভিনেতা।

এই সংবাদের এক সপ্তাহ পার না হতেই গুঞ্জন উঠেছে, শাকিব খানের নায়িকা হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। তবে এ ব্যাপারে কিছুই জানেন না বলে জানালেন এই অভিনেত্রী। শনিবার (২০ আগস্ট) রাত ৮টায় একটি বেসরকারি টেলিভিশনে এ কথা বলেন সামিরা খান মাহি।

এ সময় এই অভিনেত্রী বলেন, “আমার কোনো আইডিয়াই নেই। শাকিব খানের সঙ্গে কাজ করব, এই প্রসঙ্গে তার বা অন্য কারো সঙ্গে কখনো কোনো কথাই হয়নি আমার। আর তার সঙ্গে কাজের ব্যাপারে আমাকে নিয়ে কথা হওয়ার বিষয়টিও জানি না, একদমই না।”

শাকিব খানের সঙ্গে কাজের গুঞ্জনের শুরু কীভাবে—প্রশ্ন করতেই মাহি বলেন, “গুঞ্জনের শুরু কীভাবে তাও জানি না। তবে শাকিব খান দেশে আসার পর আমার কাছে একটি ফোন আসে। ফোনে অজ্ঞাত এক ব্যক্তি তার নাম বলার পর আমাকে বলেন, ‘একটা সুখবর আছে’।

তারপর ‘শাকিব খানের সঙ্গে আমাকে নিয়ে কাজের কথা হচ্ছে’ বলে জানায়। এরপর আমি ‘ওকে’ বলে ফোন রেখে দেই।”

এই অভিনেত্রী বর্তমানে নাটকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন। এ কারণে আপাতত কোনো গুঞ্জন বা চর্চিত খবর নিয়ে ভাবছেন না তিনি। এদিকে গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান।

দেশটির নাগরিকত্ব লাভের জন্য দীর্ঘ নয় মাস মাতৃভূমি থেকে প্রবাসে থাকেন। এরপর নয় মাস পর ১৭ আগস্ট দেশে ফিরেন এই তারকা।