কুড়িয়ে পাওয়া ৫ লাখ টাকা ফেরত দিতে রাস্তায় রাস্তায় মাইকিং করছে সৌরভ

| আপডেট :  ২০ আগস্ট ২০২২, ১১:৩৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ আগস্ট ২০২২, ১১:৩৯ অপরাহ্ণ

কুড়িয়ে পাওয়ার পর টাকার মালিকের খোঁজে মাইকিং করে প্রশংসায় ভাসছেন সৌরভ নামে এক যুবক।শনিবার (২০ আগস্ট) সকাল থেকে টাকার মালিক খুঁজতে শহড়জুড়ে চলছে এ মাইকিং। মাইকিংয়ের ব্যাপারটি সামাজিক যোগাযোগমাধ্যমে এলে দেশজুড়ে শুরু হয় তুমুল আলোচনা।

জানা গেছে, সৌরভ ঠাকুরগাঁও শান্তিনগর এলাকার আনোয়ার হোসেনের ছেলে। তিনি পেশায় একজন ক্রোকারিজ ব্যবসায়ী।বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে রাস্তার ধারে একটি ব্যগ পড়ে থাকতে দেখেন সৌরভ। ব্যাগ খুলে দেখেন সেখানে নগদ প্রায় ৫ লক্ষ টাকা।

২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও টাকার মালিকের কোনো সন্ধান না পাওয়ায় শনিবার (২০ আগস্ট) মালিকের সন্ধানে মাইকিং বের করেন তিনি নিজেই।

মাইকিং বিষয়ে সৌরভ বলেন, মহাসড়কে ব্যাগ ভর্তি টাকা কুড়িয়ে পাই। এ টাকা হতে পারে কারো প্রয়োজনীয় টাকা। তাই টাকার প্রকৃত মালিককে টাকা ফেরত দেয়া উচিত- এই চিন্তা থেকে মাইকিং করে মালিক খোঁজা হচ্ছে।টাকার প্রকৃত মালিককে উপযুক্ত প্রমাণ দিয়ে ঠাকুরগাঁও স্টেডিয়ামের সামনে মদিনা মেশিনারিজ দোকানে এসে যোগাযোগ করতে বলা হচ্ছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, কেউ টাকা কুড়িয়ে পেয়ে ফেরত দিতে মাইকিং করে এমনটা আমি এই প্রথমবার শুনলাম, বিষয়টি অবশ্যই প্রশংসনীয়।