যেকোনো সময় ভিলেন রাজিবের মত লাথি খেতে পারেন : সিদ্দিক

| আপডেট :  ২০ আগস্ট ২০২২, ১০:১৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ আগস্ট ২০২২, ১০:১৭ অপরাহ্ণ

সম্প্রতি নিজের ফেসবুক স্ট্যাটাসে আলোচিত ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বিভিন্ন ইস্যুতে খোলামেলা আলোচনা করেন এ অভিনেতা।

এবার তিনি সিনেমাপাড়ার এক শ্রেণীর লোকের ওপর ক্ষোভ ঝেড়েছেন; যারা নানা বাহানায় একে অন্যের সমালোচনা করেন, দোষারোপ করেন।

সিদ্দিক বলেন, নেই কোনো সম্মান, শ্রদ্ধাবোধ, ক্যামেরার সামনে পেলেই শুধু আছে সমালোচনা, বদনাম, আর অভিযোগ। সিনেমাপাড়ায় এক ধরনের লোক আছে, যারা প্রফেশনালি শুধু এই কাজগুলো করে। এদেরকে সিনেমাপাড়া থেকে বের করে দেওয়া উচিত।

সিনেমা শব্দটি শোনার সাথে সাথে ছোটবেলায় ফিরে যেতে ইচ্ছে করে। ঈদের দিন সকাল বেলা ঘুম থেকে উঠার পর গোসল করে নতুন কাপড়-চোপড় পরে চলে যেতাম সিনেমা হলে শুভমুক্তি সিনেমা দেখতে। সারাদিনে ৩ হলে তিনটা সিনেমা দেখতাম। কি যে আনন্দ ছিল সেটা আসলে ভাষায় প্রকাশ করা যাবে না। যারা যারা আমার মত এই কাজটি করতেন তারা আমার অনুভূতিটা বুঝতে পারবেন।

তখনকার সময় সিনেমা ছিল স্বপ্ন, মনের আনন্দ, আর এখনকার সিনেমা মানে সমালোচনা, একজন আরেকজনের বিরুদ্ধে কথা বলা।

যারা বিতর্কে মেতে থাকে তাদের উদ্দেশে এই অভিনেতা বলেন, আমি ব্যক্তিগতভাবে একটা সিনেমা করেছি, এইতো ভালোবাসা, ৫১টা অফার ফেরত দিয়েছি। শুধু এই কাদা ছোড়াছুড়ির ভয়, যারা যারা প্রফেশনালি কাদা ছোড়াছুড়ি করেন, আপনারা দয়া করে এই কাজটি ছেড়ে অন্য কোনো কাজ করেন। সিনেমাপ্রেমীদেরকে তাদের কাজটা করতে দিন, তা না হলে যেকোনো সময় ভিলেন রাজিবের মতো লাথি খেতে পারেন। বাংলা সিনেমার জয় হোক।