নিজ গ্রামে মসজিদ নির্মাণ করছেন আহমেদ শরীফ

| আপডেট :  ২০ আগস্ট ২০২২, ০৮:১৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ আগস্ট ২০২২, ০৮:১৭ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফ তার নিজ গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণ করছেন। বেশ খানিকটা এগিয়েছে তার মসজিদ নির্মাণকাজ। তাই তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

চলচ্চিত্রে নায়ক হিসেবে যাত্রা শুরু করলেও খল নায়ক হিসেবেই পরিচিতি পান তিনি। প্রায় আট শতাধিক বাংলা সিনেমাতে অভিনয় করেছেন তিনি। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় মসজিদ নির্মাণের কিছু ছবি পোস্ট করে আহমেদ শরীফ লিখেছেন, “আলহামদুলিল্লাহ, মহান আল্লাহ তায়ালার রহমতে অনেক দূর এগিয়ে গেছে আমার গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণকাজ। মসজিদ নির্মাণ শেষে এতিমখানা নির্মাণের ইচ্ছা রয়েছে। সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা।”

১৯৮৪ সালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি প্রতিষ্ঠার সময়ে প্রথম সাধারণ সম্পাদক ছিলেন আহমেদ শরীফ। এরপর আরও দুই মেয়াদে সাধারণ সম্পাদক এবং চার মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেন গুণী এই অভিনেতা।

আহমেদ শরীফের উল্লেখযোগ্য সিনেমার তালিকায় রয়েছে অরুণোদয়ের অগ্নিসাক্ষী, দেনমোহর, তিন কন্যা,বন্দুক প্রভৃতি। অভিনয়ের পাশাপাশি টেলিভিশনের জন্য কিছু নাটক-টেলিফিল্মও নির্মাণ করেছেন তিনি।