‘সালমান মেয়েদের ধরে ধরে মারে, আপনাদের কোনো ধারণাই নেই’: সোমি

| আপডেট :  ২০ আগস্ট ২০২২, ০৩:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ আগস্ট ২০২২, ০৩:৪১ অপরাহ্ণ

বলিউড সবসময় নানা কারণে আলোচনার শীর্ষে থাকে। এবার সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই প্রকাশ্যে গায়ে হাত তোলার অভিযোগ তুলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের বিরুদ্ধে। সালমানের বিরুদ্ধে একই তুলেছেন আরেক বলিউড অভিনেত্রী সোমি আলিরও।

সোমি হলেন সালমান খানের প্রাক্তন প্রেমিকা। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘নারী নিগ্রহকারী’ ও ‘স্যাডিস্টিক সিক’ বলে মন্তব্য করে সোমি আলি স্ট্যাটাস দেন। এই পোস্টের পরেই নতুন করে বলিউড পাড়ায় চলছে আলোচনা-সমালোচনার ঝড়। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা যায়, গেল শুক্রবার সালমানকে নিয়ে ইনস্টাগ্রামে একটি বিস্ফোরক পোস্ট শেয়ার করেন সোমি । সেই পোস্টে অভিনেতা ;খানকে ‘নারী নিগ্রহকারী’, ‘স্যাডিস্টিক সিক’ বলে উল্লেখ করেন তিনি। পাশাপাশি তিনি সবাইকে অনুরোধ করেন তারা যেনো ‘সালমান পূজা’ বন্ধ করেন সবাই। তিনি ক্যাপশনে আরও লেখেন ‘মেয়েদের ধরে ধরে মারে। শুধু আমাকে নয়, এর আগে আরও অনেকের সাথেই এমন করেছে। দয়া করে ওকে পূজা করা বন্ধ করুন। ও একটা স্যাডিস্টিক সিক। আপনাদের কোনো ধারণাই নেই।’

এর আগে তাদের বিচ্ছেদের কারণ ভারতীয় গণমাধ্যম জুমকে জানান সোমি। ওই গণমাধ্যমে সোমি বলেন, সালমান আমাকে ঠকাচ্ছে জানতে পেরে আমি ওকে ছেড়ে দেই। খুব সহজ একটা কারণ।

উল্লেখ্য, সালমান ও সোমি ১৯৯১-১৯৯৯ সাল পর্যন্ত সম্পর্কে ছিলেন । তাদের মধ্যে বিচ্ছেদ ঘটার পরপরেই বলিউড ছেড়ে দেন সোমি। সোমির উল্লেখযোগ্য কয়েকটি সিনেমার কাজ হচ্ছে- কৃষ্ণ অবতার, ইয়ার গাদ্দার, আও পেয়ার কারে, মাফিয়া, তিসরা ক’ন-এর মতো সিনেমা।