শাকিবের নায়িকা হওয়ার দৌড়ে এগিয়ে সামিরা খান মাহি!

| আপডেট :  ২০ আগস্ট ২০২২, ০২:২৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ আগস্ট ২০২২, ০২:২৪ অপরাহ্ণ

দীর্ঘ ৯ মাস পর গতকাল বুধবার দুপুরে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরেছেন শাকিব খান। প্রিয় নায়কের আগমনের খবরে গতকাল সকাল থেকে বিমানবন্দরের ভিআইপি গেট, ২ নম্বর টার্মিনাল ও বিমানবন্দরের উল্টোপাশের সড়কে ভক্ত–শুভাকাঙ্ক্ষীরা ভিড় করেন। কাছ থেকে একনজর দেখা কিংবা ছুঁয়ে দেখার আশায় রোদ–বৃষ্টি উপেক্ষা করে তাঁরা অপেক্ষা করেছিলেন। ভক্তদের নিরাশও করেননি শাকিব খান।

কথা বলেছেন, তাঁদের ভালোবাসায় বরাবরের মতো নিজেও আপ্লুত হয়েছেন। শাকিব এতটাই আপ্লুত ছিলেন, ছুটে আসা ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন, যেমনটা সচরাচর তাঁকে দেখা যায় না।

এদিকে ১৭ আগস্ট দেশের মাটিতে পা রেখেই শাকিব একাধিক নতুন চমকের কথা বলেছেন। একটি একটি করে তার নতুন প্রোজেক্টের খবর গণমাধ্যম ও ভক্তদের দেবেন বলে জানান তিনি।

শাকিবের হাত ধরেই অনেক নায়িকা ক্যারিয়ারে সাফল্য পেয়েছেন। তার নতুন সিনেমায় নায়িকা ছোট পর্দা থেকে নির্বাচন করা হতে পারে এমন তথ্য শোনা গেছে। কিং খানের নতুন নায়িকার তালিকায় যোগ হতে পারেন নাটকপাড়ার আলোচিত নাম সামিরা খান মাহি। নিউইয়র্কের বেশ কিছু সূত্র থেকে এমন খবর পাওয়া গেছে।

এও জানা গেছে, শাকিবের কাছে প্রযোজকরা নাটকের বেশ কয়েকজন অভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন। সেক্ষেত্রে নতুন কারও সঙ্গে কাজের আপত্তি নেই জানান তিনি। তবে প্রোজেক্ট আন্তর্জাতিকমানের হতে হবে এবং তা দেশের বাইরে মুক্তি দেওয়ার আহ্বান জানান শাকিব। তার সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মিটিংয়ে সামিরা খান মাহির কথা বারবার এসেছে বলে একাধিক সূত্র থেকে জানা যায়।

দেশে ফিরেই শাকিব খান অনেক চমক দেবেন বলে জানান। তার মধ্যে কী একটি চমক হালের ক্রেজ সামিরা খান মাহির সঙ্গে জুটি বাঁধা, তা সময়ই বলে দেবে। উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন।