শুধু মাহিকে দেখেছি, জাস্ট ওয়াও

| আপডেট :  ২০ আগস্ট ২০২২, ০১:৫১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ আগস্ট ২০২২, ০১:৫১ অপরাহ্ণ

‘আশীর্বাদ’ সিনেমাকে চলছে পাল্টাপাল্টি অভিযোগ। সিনেমাটিতে অভিনয় করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ সিনেমাকে কেন্দ্র করে মাহির বিরুদ্ধে প্রথমদিকে নানা অভিযোগ তুলেন ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক। এবার মাহিও মুখ খুললেন। তিনিও প্রযোজকের বিপরীতে পালটা অভিযোগের তীর ছুঁড়েছেন।

চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে যখন আলোচনা ও সমালোচনা এবং পাল্টাপাল্টি অভিযোগ উঠে আসছে, তখন নতুন চমক নিয়ে হাজির হলেন মাহি। দেড় মিনিটের একটি ঝলকে রীতিমতো চমকে দিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। শুক্রবার (১৯ আগস্ট) প্রকাশ্যে এসেছে তার নতুন সিনেমা ‘লাইভ’-এর টিজার। আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। সিনেমার গল্পের মূল আকর্ষণে এই নায়িকা।

এতে মাহির অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক। কেউ বলেছেন, ‘মাহিয়া মাহি আপু অসাধারণ’, কেউ বলেছেন, ‘পুরো টিজারজুড়ে শুধু মাহি আপুকেই দেখেছি। তিনি জাস্ট ওয়াও। ‘লাইভ’ নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি। এতে মাহিয়া মাহির সঙ্গে আরও অভিনয় করেছেন সাইমন সাদিক ও আদর আজাদ। এছাড়াও আছেন শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

আগামী ৭ অক্টোরবর মুক্তি পেতে যাচ্ছে মাহির আরেকটি সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এই সিনেমার নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।