ভক্তদের নামাজ পড়ার অনুরোধ জানালেন ওমর সানি

| আপডেট :  ১৮ আগস্ট ২০২২, ০২:৩৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ আগস্ট ২০২২, ০২:৩৩ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের একসময়ের জনপ্রিয় অভিনেতা ওমর সানি। নব্বইয়ের দশক থেকে উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। তবে বর্তমানে অনেকটাই চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন এই অভিনেতা।

কিন্তু চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ভক্তদের কাছ থেকে দূরে নেই এই অভিনেতা। পর্দায় উপস্থিত না থাকলেও তার সরব উপস্থিতি রয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। নিজের ভেরিফাইড আইডির মাধ্যমে নিয়মিতই নিজের মতামত শেয়ার করে নেন ভক্তদের সাথে।

আর এবার ভক্তদের নামাজ পড়ার অনুরোধ জানিয়েছেন এই অভিনেতা। নিজেট ভেরিফাইড ফেসবুক আইডিতে নামাজের অনুরোধ জানিয়ে লিখেছেন, ‘আমাকে যারা ফলো করেন তারা প্লিজ পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার চেষ্টা করবেন, আমি চেষ্টা করি খুব ভালোভাবে ইনশাআল্লাহ। আমরা কেউই পৃথিবীতে স্থায়ীভাবে থাকবো না তাই নামাজ টা শুরু করেন প্লিজ।আমার দাদা,দাদি বেঁচে নাই,বাবা,মা নাই,আত্মীয়স্বজনের অধিকাংশই নাই।আপনার হয়তো আছে ভবিষ্যতে থাকবে না,অতএব আমরা যাই করি না কেন নামাজটা জরুরী!’

নামাজ নিয়ে ওমর সানির এই পোস্টে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন তার অনুসারীরা। কেউ তার এই পোস্টকে স্বাগত জানিয়ে বলছেন প্রতিটি মুসলিম অভিনেতার কাছ থেকে এমনটাই কাম্য আবার কেউ কেউ বলছেন একজন অভিনেতা হিসেবে তিনি ধর্ম বর্ণ নির্বেশেষে এমন অনুরোধ করতে পারেননা।

প্রসঙ্গত, ১৯৯২ সালে নুর হোসেন বলাইর ‘এই নিয়ে সংসার’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে ওমর সানির। এরপর উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় সিনেমা। পরবর্তীতে ২০০৩ সালে শাকিব খান অভিনীত ওরা দালাল চলচ্চিত্রে প্রথমবারের মতো খলনায়কের ভূমিকায় অভিনয় করেন তিনি।