‘আমি খুব এক্সাইটমেন্ট’ ফের শাকিবের ভুল ইংরেজিতে সমালোচনার ঝড়

| আপডেট :  ১৭ আগস্ট ২০২২, ০৮:৩৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ আগস্ট ২০২২, ০৮:২৬ অপরাহ্ণ

আজ ১৭ আগস্ট যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে জড়ো হয় হাজার হাজার ভক্ত। বিমানবন্দর থেকে বের হয়েই গণমাধ্যমের মুখোমুখি হন এই অভিনেতা। গণমাধ্যমকর্মীরাও তাকে শুভেচ্ছা জানান। তখন বিমানবন্দরের বাইরে হাজার হাজার ভক্ত অপেক্ষা করছিলেন।

বিমানবন্দর থেকে বের গাড়িতে ফেরার পথেও সংবাদকর্মীদের সঙ্গে কথা বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের কিং খান। তবে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি যদি বলেন, তাহলে নেটিজেনরা তো ছেড়ে কথা বলবেন না।

শাকিব ফিরছিলেন, একজন সংবাদকর্মী মাইক্রোফোন এগিয়ে দিয়ে তাঁর দেশে ফেরার অনুভূতি জানতে চান। এ সময় শাকিব গাড়ির জানালা দিয়ে মুখ বাড়িয়ে বলেন, ‘আমি খুব এক্সাইটমেন্ট। ’

এই ভুল ইংরেজি নেটিজেনরা মানতে পারছেন না। এই অংশের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। রীতিমতো সমালোচনা করছেন শাকিবের। তাদের প্রশ্ন, এত দিন ধরে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি?

মঙ্গলবার নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব খান। আজ দুপুর দুপুর ১২টা ৩৮ মিনিটে দেশের মাটিতে পা রাখেন তিনি।

উল্লেখ্য, ২০২১ সালের ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। সেখানে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দেন। আগামী মাসে সরকারি অনুদানের ‘মায়া’ সিনেমার কাজ শুরু করবেন তিনি। সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি।