শাকিব খানের পা ছুঁয়ে সালাম করতে বিমানবন্দরে নারী ভক্ত

| আপডেট :  ১৭ আগস্ট ২০২২, ০২:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ আগস্ট ২০২২, ০২:৪৫ অপরাহ্ণ

যু’ক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সুপারস্টার শাকিব খান। তাকে স্বাগত জানাতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তরা হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জড়ো হয়েছেন। প্রিয় নায়ককে নিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করছেন বিমানবন্দর এলাকা। পুরুষের পাশাপাশি অনেক নারী ভক্ত ঢাকায় এসেছেন শাকিবকে দেখতে।

তাদের মধ্য একজন ভক্ত জানিয়েছেন, শাকিবের সিনেমা ছাড়া তার দিন কাটে না। সকাল থেকে তাকে দেখার জন্য অ’পেক্ষা করছেন। তিনি বলেন, শাকিব খান আমা’র ভালোবাসার নায়ক। তাকে একনজর দেখার জন্য এখানে এসেছি। তাকে না দেখা পর্যন্ত পাগল পাগল লাগছে। শান্তি পাচ্ছি না। যদি দেখা হয়, তাহলে তার পা ছুঁয়ে সালাম করতে চাই। সুপারস্টারের কাছে আমা’র অনুরোধ, তিনি যেন আমাকে এই সুযোগটা দেন। এটা আমা’র ১২ বছরের স্বপ্ন। আল্লাহর কাছেও বলেছি।

বিমানবন্দরে নেমে ভক্ত ও গণমাধ্যমকর্মীদের উদ্দেশে শাকিব খান বলেন, ‘আপনারা সবাই যে আমাকে এতো মিস করেছেন, ভালো বেসেছেন। আমি সত্যিই মুগ্ধ। আপনাদের এতো দিন আমি ভীষণ মিস করেছি। আমি বিমানে উঠে কিছুক্ষণ পর পর এয়ার হোস্টেসকে জিজ্ঞেস করছিলাম, আর কতক্ষণ লাগবে। আমি নিজেও আপনাদের সঙ্গে দেখা করার জন্য অস্থির হয়ে ছিলাম।’

সম্প্রতি দেশটির নাগরিকত্ব পেয়েছেন কিং খান। এছাড়া জো বাইডেনের দেশে বসে ‘রাজকুমা’র’ শিরোনামের একটি ছবি প্রযোজনার ঘোষণা দেন শাকিব। ছবিটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। ছবির নায়িকা কোর্টনি কফি, যিনি মা’র্কিন নাগরিক। ছবির কাজের জন্য ফের নভেম্বরে যু’ক্তরাষ্ট্রে উড়াল দেবেন তিনি।